logo
Sunday , 22 October 2023
  1. সকল নিউজ

বিএনপি ও জামায়াত দেশে হাঙ্গামা সৃষ্টি করে : স্বাস্থ্যমন্ত্রী

প্রতিবেদক
admin
October 22, 2023 4:21 pm

স্বাস্থমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি ও জামায়াত ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে দেশের মানুষের মাঝে বিভেদ ও দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করে।শনিবার মানিকগঞ্জের গড়পাড়া এলাকার শুভ্র-সেন্টারে মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত আগেও জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে গ্রেনেড হামলা, অগ্নিসন্ত্রাস করেছে। এখনো তারা অবরোধ সৃষ্টি, হামলা, জ্বালাও-পোড়াও করছে। তারা যেকোনো মূল্যে ক্ষমতায় যেতে চায়। তাদের উদ্দেশ্য ক্ষমতায় গিয়ে লুটপাট করা, দেশের উন্নয়ন তাদের দ্বারা হয় না। অথচ আওয়ামী লীগ সবসময় উন্নয়ন করেছে। আমরা প্রমাণ করেছি, ইচ্ছা থাকলেও দেশ ও জনগণের মঙ্গল করা যায়।

তিনি আরো বলেন, বিশ্বের অনেক জায়গায় ধর্মের নামে বিশৃঙ্খলা, মারামারি, মানুষ হত্যা করা হচ্ছে। কিন্তু আমাদের দেশে সব ধর্মের মানুষকেই সমান অধিকার ও সুযোগ দেওয়া হয়। এজন্য সবার মাঝেই দেশপ্রেম অব্যাহত আছে। দেশের স্বার্থ সবকিছুর ঊর্ধ্বে, বিশৃঙ্খলার মাধ্যমে একটি দেশ এগিয়ে যেতে পারে না।

এ সময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তা রহমান প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ