logo
Thursday , 15 June 2023
  1. সকল নিউজ

তত্ত্বাবধায়ক সরকার আর কোন দিন ফিরবে না: নানক

প্রতিবেদক
admin
June 15, 2023 9:22 am

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল প্রতিদিন নানাভাবে উস্কানিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত তৎপর। কিন্তু নির্বাচনের আসার সাহস দেখাতে পারছেন না। সাহস থাকলে নির্বাচনে আসুন। বরিশাল খুলনায় জনগণ যে রায় দিয়েছেন তা উপলব্ধি করুন। মানুষ আমাদের সাথেই আছেন। আর তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নাই। এদেশে আর কোনদিনই তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না। 

বুধবার (১৪ জুন) সন্ধ্যায় রাজধানী একটি হোটেলে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের পশ্চিমাঞ্চলীয় প্রচার কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় নানক এ কথা বলেন।

তিনি বলেন, বরিশাল ও খুলনায় মেয়র পদে আওয়ামী লীগের সঙ্গে কেউ কোন প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেনি। আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনেও তাই হবে। নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী তার যোগ্যতা বলেই সিলেটবাসীর হৃদয় জয় করতে সক্ষম হবেন। এখনে প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থীই তার মতো যোগ্যতা রাখেন না। তবে এটা ভেবে বসে থাকলে চলবে না। আওয়ামী বিরোধীরা ঐক্যবদ্ধভাবে নৌকা ঠেকানোর চক্রান্তে লিপ্ত। তবে সিলেটবাসী তাদের পাত্তা দিবেন না।

এসময় জাহাঙ্গীর কবির নানক সিলেটের আওয়ামী নেতাকর্মীদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে মানুষের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনার নির্দেশ দেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম হাসান জেবুলের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ জেবুন্নেছা হক।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ