logo
Saturday , 21 October 2023
  1. সকল নিউজ

শেখ হাসিনার জনপ্রিয়তায় ভীত হয়ে বিএনপি ষড়যন্ত্র করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
admin
October 21, 2023 9:02 am

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগামী জাতীয় নির্বাচন দেশের সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। সেখানে জনগণ যাদের নির্বাচিত করবে তারাই সরকার গঠন করবে। বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রীও দেশ ও মানুষকে ভালোবাসেন বলেই এত উন্নয়ন হয়েছে। পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলসহ দেশের উন্নয়নে এমন কোনো জায়গা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিদেশি সংস্থা জরিপ করে দেখেছে শেখ হাসিনার জনপ্রিয়তা ৭০ শতাংশ। তাই বিএনপি ভীত হয়ে নানা ষড়যন্ত্র করছে।

বৃহস্পতিবার মাগুরার নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। তারা বিদেশী প্রভুদের মাধ্যমে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। অতীতে তাদের অত্যাচারে দেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। জনগণ তাদের ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আরো বলেন, আমরা উগ্রবাদ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ নির্মূল করেছি। এখন যারা নির্বাচনে আসবেন তারা জনপ্রিয়তা যাচাই করার জন্য আসবেন। আমরা বিগত নির্বাচগুলোতে দেখেছি কেউ যদি সন্ত্রাসবাদ করে তার জবাব জনগণই দেবে। জনগণ এখন জঙ্গিবাদ, সন্ত্রাসবাদকে পছন্দ করে না। জনগণ চায় সব দলের অংশগ্রহণে শান্তিপূর্ণ নির্বাচন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি বা অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে না। যাদের নামে মামলা আছে এবং যারা অভিযুক্ত পুলিশ শুধু তাদের গ্রেফতার করছে। পুলিশ নিয়ম অনুযায়ী তাদের কর্মকাণ্ড চালাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন- মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নির্মল চ্যাটার্জি, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সহ সভাপতি মুন্সী রেজাউল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

ইরান-ইসরাইল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি আমলের হত্যাকাণ্ড, দুর্নীতির কথা স্বীকার করলেন খালেদার মুখ্য সচিব

দেশে আর ওয়ান ইলেভেন হবে না: ওবায়দুল কাদের

স্বামীর খোঁজে প্রধানমন্ত্রীকে ‘মা’ ডেকে ত্ব-হার স্ত্রীর চিঠি

এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন : বিএনপিতে অস্বস্তি

১৫ বছরে ৯৪৮ কিলোমিটার নতুন রেললাইন নির্মাণ হয়েছে : প্রধানমন্ত্রী

‘বিএনপির ‘চেঁচামেচির’ মধ্যেই বিশ্ব গণতন্ত্র চর্চা সূচকে একধাপ এগিয়ে বাংলাদেশ’

পদ্মা সেতু বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর সাহস এনে দিয়েছে’

ঢাকা-১৭ আসনসহ ৭৮ স্থানীয় সরকার নির্বাচনে ভোটগ্রহণ শুরু

রেজা কিবরিয়ার বিরুদ্ধে যেসব অভিযোগ তুললেন নুর