logo
Sunday , 20 August 2023
  1. সকল নিউজ

বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধিতে বিশ্বের বিস্ময়

প্রতিবেদক
admin
August 20, 2023 11:00 am

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধিতে বিশ্বের বিস্ময়। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত। দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা থাকা প্রয়োজন।

গতকাল শুক্রবার বিকেলে খুলনার বৈকালি জানাজা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভায় এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে বাঙালি জাতি মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা অর্জন করে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর নাম কেউ বাঙালির হৃদয় থেকে মুছে ফেলতে পারবে না। স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো দেশের বিরুদ্ধে নানাভাবে চক্রান্ত ও ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সাবাইকে সজাগ থাকতে হবে।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম, দফতরর সম্পাদক মুন্সি মো. মাহাবুব আলম সোহাগ প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ