logo
Tuesday , 17 October 2023
  1. সকল নিউজ

বিএনপি ফিলিস্তিন ইস্যুতে ইসরায়েলের পক্ষ নিয়েছে : তথ্যমন্ত্রী

প্রতিবেদক
admin
October 17, 2023 9:28 am

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ফিলিস্তিনে পাখি শিকারের মতো মানুষ হত্যা করা হচ্ছে, লাখ লাখ অসহায় মানুষকে বিতাড়িত করা হচ্ছে। এ নিয়ে বিএনপির মুখে কোনো কথা নেই। ফিলিস্তিন ইস্যুতে নিশ্চুপ থেকে বিএনপি ইসরায়েলের পক্ষ নিয়েছে।রোববার চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ইসরায়েলের নৃশংস হত্যাযজ্ঞের প্রতিবাদ জানিয়েছেন। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকেও প্রতিবাদ জানানো হয়েছে। অথচ বিএনপির মুখে কোনো কথা নেই। একটি বৃহত্তর গোষ্ঠী অখুশি হতে পারে বলে বিএনপি এ বিষয় নিয়ে কোনো কথা বলে না। অর্থাৎ তাদের অবস্থান ইসরায়েলের পক্ষে।

তিনি আরো বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে। দেশের প্রতিটি ইউনিয়নে ২-৩ হাজার উপকারভোগী নানা ধরনের ভাতা পাচ্ছেন। আগে খালেদা জিয়া, এরশাদ ও জিয়াউর রহমানের সময়ে এসব ভাতা ছিল না।

ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ১৯৯৬ সালে দেশ পরিচালনার দায়িত্ব নিয়ে মানুষের জন্য নানা ধরনের ভাতা চালু করেছেন। কিন্তু ২০০১ সালে খালেদা জিয়া ক্ষমতায় গিয়ে মানুষের ভাতা সংকুচিত করে দিয়েছিলেন। বর্তমানে আওয়ামী লীগ দেশবাসীর জন্য নানা সুযোগ-সুবিধা সৃষ্টি করেছে। তাই বিএনপি আবার ক্ষমতায় গেলে ভাতাসহ সব সুযোগ-সুবিধা বন্ধ করে দেবে।

এ সময় উপস্থিত ছিলেন- বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সেকান্দর আলম বাবর, শ্রীপুর-খরন্দ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান মোকাররম হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রতন চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ