logo
Sunday , 15 October 2023
  1. সকল নিউজ

দেশের মানুষ নির্বাচনমুখী, বিএনপি ষড়যন্ত্রমুখী : এনামুল হক শামীম

প্রতিবেদক
admin
October 15, 2023 9:26 am

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সারাদেশের মানুষ এখন নির্বাচনমুখী, আর বিএনপি ষড়যন্ত্রমুখী। তারা দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদেশি প্রভুদের কাছে নালিশ করতে ব্যস্ত।

তিনি বলেন, বিএনপি জানে দেশের মানুষ তাদের চায় না। আগামী নির্বাচনে তাদের পরাজয় সুনিশ্চিত জেনে বিএনপি নির্বাচন বানচাল করতে চায়। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার পথ খুঁজতে মরিয়া। তবে এদেশের তা কখনো বরদাশত করবে না।শুক্রবার শরীয়তপুরের সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ কে এম এনামুল হক শামীম বলেন, বিএনপি জানে যে নির্বাচন করে কোনোদিন ক্ষমতায় যেতে পারবে না। তাই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা এবং ভোট যেন না হয়, সেজন্য যত ধরনের চক্রান্ত করা যায়, সেই চক্রান্তে তারা লিপ্ত। দেশের মানুষের ভাগ্য জননেত্রী শেখ হাসিনার ভাগ্যের সঙ্গে জড়িত। তিনি ক্ষমতায় থাকলে দেশের ভাগ্যের পরিবর্তন হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধুর বীরকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের সবগুলো সূচক অর্জিত হওয়ার কারণে বাংলাদেশ এরই মধ্যে স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। অর্থনৈতিক, সামাজিক, শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ সব সূচকে বাংলাদেশ এরই মধ্যে ছাড়িয়ে গেছে। অনেক ক্ষেত্রে ভারতকেও আমরা ছাড়িয়ে গেছি। বিশ্বে এখন বাংলাদেশের নাম উচ্চারিত হয় অর্জনের জন্য, সাফল্যের জন্য।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল মালতের সভাপতিত্বে ও বশির সরদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক মানিক সরকার, সহ-সভাপতি আলী আকবর পাইক প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

নেতৃত্বহীন বিএনপিতে জনগণের আস্থা নেই : নৌপ্রতিমন্ত্রী

এডিবির সঙ্গে ৭১ মিলিয়ন ডলারের ঋণ চুক্তি

রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধ করতে শান্তিরক্ষা মিশন ছাড়লেন ইউক্রেনের সেনারা

বাংলাদেশে খাদ্য ঘাটতি নেই, সরকারের প্রশংসায় বিশ্বব্যাংক

এক সপ্তাহে ধর্ষণ মামলার রায়: ধর্ষকের আমৃত্যু কারাদণ্ড

শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল উদ্বোধন অক্টোবরে

রাজনৈতিক আশ্রয় চাওয়া ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

প্রতিকূল অবস্থায়ও ঘুরে দাঁড়াতে পারে বাংলাদেশ

ভাস্কর্য বিরোধিতাকারীরা জামায়াত-বিএনপির ভাড়াটে: ইনু

নতুন নতুন শর্ত আরোপ: অর্ধেকের বেশি কমেছে সঞ্চয়পত্র বিক্রি