logo
Sunday , 15 October 2023
  1. সকল নিউজ

বিএন‌পি ঢাকা অবরোধ করতে এলে নিজেরাই অবরুদ্ধ হয়ে যাবে : সেতুমন্ত্রী

প্রতিবেদক
admin
October 15, 2023 9:24 am

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে পুরো ঢাকার আওয়ামী লীগ নেতাকর্মীরা প্রস্তুত আছে। বিএন‌পি ঢাকা অব‌রোধ করতে এলে নিজেরাই অবরুদ্ধ হয়ে যাবে।শনিবার রাজধানী কাওলায় সিভিল এভিয়েশন মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তি‌নি।

ওবায়দুল কাদের বলেন, বিএন‌পির পদযাত্রায় কাজ হয়নি। গরুর হাটের সমাবেশেও কাজ হয়নি। এখন আর কোনো কিছুতেই কাজ হবে না। সবশেষ তারা চেয়েছিল আমেরিকার নিষেধাজ্ঞা। কিন্তু মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেলফিতে তাদের ঘুম হারাম হয়ে গেছে। এরপরও বিএনপির লজ্জা-শরম হয় না।

তিনি আরো বলেন, দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন বিএনপি। তাদের ভোট চুরি, সন্ত্রাস, দুর্নীতি, অর্থ পাচারের বিরুদ্ধে খেলা হবে। এজন্য আওয়ামী লীগ নেতাকর্মী‌দের প্রস্তুত থাকতে হবে।

বিএন‌পির সমা‌লোচনা ক‌রে তিনি বলেন, আজকে তা‌দের অন্তরে পদ্মাসেতুর জ্বালা, মেট্রোরেলের জ্বালা, এলিভেটেড এক্সপ্রেসওয়ের জ্বালা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের উন্নয়ন করে বিএনপির অন্তরের জ্বালা বাড়িয়ে দিয়েছেন। তারা এখন অন্তর জ্বালায় জ্বলে আর সারাদিন মিথ্যা কথা বলে। এই দুর্নীতিবাজ দলের বাংলার মাটিতে ক্ষমতায় আসার কোনো অধিকার নেই।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক ব‌লেন, আইএমএফ ব‌লে‌ছে বাংলাদেশ অর্থনীতিতে অগ্রসরমান দেশ। ভারতের পরই বাংলাদেশের অবস্থান। এ অর্জন বাংলাদেশের মানুষকে উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশের জন্য সম্মান বয়ে আনছেন। আর বিএনপি বিশ্বের বুকে বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ন করার অপচেষ্টা চালাচ্ছে। দেশবিরোধী এ অপচেষ্টা রুখে দিতে হবে।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খান কামাল, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

যুক্তরাষ্ট্রসহ ১৫৭টি দেশে ওষুধ রফতানি করে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী

সাংবাদিকদের জন্য অনেক কিছু করার প্রচেষ্টা করছে সরকার: তথ্য প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা: এলজিআরডি মন্ত্রী

দেশের দ্বিতীয় এলিভেটেড এক্সপ্রেসওয়ের অগ্রগতি ৯২ শতাংশ

অতিরিক্ত আইজিপি হলেন ১৪ কর্মকর্তা

মধুমতি সেতু চালুর পর পদ্মা সেতুর সুফল পাচ্ছে দক্ষিণ-পশ্চিমাঞ্চল বাসী

বইমেলা শুরু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

হাজিদের পদচারণায় মুখর আরাফাত ময়দান

আমাকে নিয়মিত ধর্ষণের হুমকি দেয়: মিথিলা

আমেরিকা সরকারকে ম্যানেজ করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করাই বিএনপি কর্মী কথিত সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী লক্ষ্য