logo
Sunday , 1 October 2023
  1. সকল নিউজ

শেখ হাসিনার মতো রাষ্ট্র পরিচালনার দক্ষতা বিএনপির কোনো নেতার নেই : পরশ

প্রতিবেদক
admin
October 1, 2023 9:33 am

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন আর সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন আমাদের নেত্রী শেখ হাসিনা। তার দক্ষতার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ তৃতীয় বিশ্বের একজন বিচক্ষণ রাষ্ট্রনায়ক হিসেবে অবতীর্ণ হয়েছেন।

শেখ হাসিনার যেই রাষ্ট্র পরিচালনায় দক্ষতা রয়েছে সেটি নিশ্চয়ই বিএনপির কোনো নেতার নেই। বর্তমান পরিস্থিতির গুরুত্ব ও সংকটের গভীরতার সঙ্গে বিএনপি কোনো নেতা ওয়াকিবহাল না।সম্প্রতি খামার বাড়ী কৃষিবিদ ইনস্টিটিউশনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত বর্ধনশীল পাঁচটি অর্থনীতির মধ্যে অন্যতম। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশে রূপান্তিত করবে এবং এনব কাজে সুফল একমাত্র শেখ হাসিনার সাহসী দক্ষ নেতৃত্বই সম্পন্ন করতে পারবে।

অতএব, বিএনপি নেতাদের বলবো, ক্ষমতায় যাওয়ার লিপ্সা পরিহার করেন এবং যোগ্যতা বাড়ান। প্রতিযোগিতায় আসেন। ভোটে যাওয়ার যোগ্যতা অর্জন করেন। যোগ্যতার মাপকাঠিতে শেখ হাসিনার পাশে দাঁড়ানোর দক্ষতা অর্জন করুন। নিশ্চয়ই অনুকম্পা করে, বা সমঝোতা করে আপনাদের গদিতে বসানো হবে না। বিদেশিদের কাছে নালিশের রাজনীতি করেও কোনো লাভ হবে না, বরঞ্চ নিজেদের যোগ্যতা বাড়ান।

তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমাদের মনে রাখতে হবে, আমরা এমন এক নেত্রীকে অনুসরণ করি যিনি আজীবন ধরে এ দেশের মানুষের জন্য ত্যাগ-তিতিক্ষা করে যাচ্ছেন। আমাদের প্রজন্মকে তার কাছ থেকে ত্যাগের দীক্ষা নিতে হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সঞ্চালনায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

তিস্তার তীব্র ভাঙনে বিলীন হচ্ছে উলিপুরের ঘরবাড়ি শিক্ষাপ্রতিষ্ঠান

দেশবিরোধীরা পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করছে : শিক্ষামন্ত্রী

রূপপুর বিদ্যুৎকেন্দ্রে কাজে দেরি করে রাশিয়ার ঠিকাদার, জরিমানা গোনে বাংলাদেশ

১০ ডিসেম্বর আওয়ামী লীগের সমাবেশ হচ্ছে না: ওবায়দুল কাদের

টানেল যুগে প্রবেশ করছে বাংলাদেশ

বিএনপি সরকারের ব্যাংক লুট ঋণ জালিয়াতি দেশকে পথে বসিয়ে দিয়েছিল

বাংলাদেশ ‘এক চীন নীতিতে’ বিশ্বাসী: প্রধানমন্ত্রী

চট্টগ্রামসহ এশিয়ার কয়েকটি শহর দ্রুত তলিয়ে যাচ্ছে

সচল পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রের প্রথম ইউনিট, কমবে লোডশেডিং

মৌলবাদীদের মতোই বেগম জিয়াও ভাস্কর্য ও মূর্তির পার্থক্য বুঝেন না!