logo
Thursday , 28 September 2023
  1. সকল নিউজ

মানুষ আবারো উন্নয়নের পক্ষে ভোট দেবে: ফারুক খান

প্রতিবেদক
admin
September 28, 2023 1:38 pm

বাংলাদেশের মানুষ আবারো উন্নয়নের পক্ষে ভোট দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান। তিনি বলেন, বাংলাদেশে যে উন্নয়ন হচ্ছে এটা আমাদের কথা নয়, সারা বিশ্ব, ওয়ার্ল্ড ব্যাংক, আইএমএফ, এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক থেকে শুরু করে প্রতিটা রাষ্ট্র বলছে বাংলাদেশ আওয়ামী লীগের এবং শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ বিশ্বের অন্যতম উন্নয়নের রোল মডেল। সুতরাং স্বাভাবিকভাবেই বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দেবে।

বুধবার বিকালে মিরপুর-১০ নম্বরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের বাপ-দাদারা একটা দায়িত্ব পালন করে গেছেন, ১৯৭০ সালের নির্বাচনে ইয়াহিয়ার রক্তচক্ষু উপেক্ষা করে বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলেই আজকে দেশ স্বাধীন। আগামী নির্বাচনেও আমাদের শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে গণতন্ত্র এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

সভায় তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির নানা হাঁকডাক আওয়াজ- খালি কলসি বেশি বাজার মতো।

তিনি আরও বলেন, ২০০৮ সালের নির্বাচনে ধস নামানো বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করেছেন। বিএনপি ২০১৪ সালে নির্বাচনের পর বলেছিল, সরকার বড়জোর তিন মাস টিকবে। আমরা পাঁচ বছর সরকার পরিচালনা করেছি। ২০১৮ সালের নির্বাচনের পর বলেছিল এ সরকারও তারা টেনে ফেলে দেবে। এখন বিএনপিই রশি ছিঁড়ে পড়ে গেছে। অর্থাৎ এখন মির্জা ফখরুল সাহেব ও তাদের নেতারা যে সমস্ত কথা বলছেন সেটি হচ্ছে খালি কলসি বেশি বাজার মতো।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাহজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। আরও বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজাবাউল হোসেন সাচ্চু, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতা হাবিব হাসান, মতিউর রহমান মতি, আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান, মজাহারুল আনাম, উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, মিজানুল ইসলাম মিজু, ইলিয়াস মোল্লা এমপি, এম সাইফুল্লাহ্ সাইফুল প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

পুতিন দ্বিতীয় হিটলার, তার কারণে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে: জেলেনস্কি

মানবাধিকারের নামে কার এজেন্ডা বাস্তবায়ন করেছে আদিলুর?

প্রথমবারের মতো দেশে সরকারিভাবে চালু হলো ইন্টার্নশিপ

তলে তলে বিএনপির অনেকেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন : সেতুমন্ত্রী

রেজা কিবরিয়ার বিরুদ্ধে যেসব অভিযোগ তুললেন নুর

ঢাকা এয়ারপোর্ট গোলচত্বরে হচ্ছে বৃহত্তম আন্ডারপাস

রূপপুর এনপিপি একটু একটু করে উদ্বোধনের দিকে এগিয়ে যাচ্ছে : রসাটম মহাপরিচালক

অগণতান্ত্রিক পথ খোঁজা বিএনপির পুরোনো অভ্যাস: ওবায়দুল কাদের

হাসপাতাল-ক্লিনিকের সাইনবোর্ডে থাকতে হবে লাইসেন্স নম্বর

তেল গ্যাস বিদ্যুতের দাম বাড়াতে-কমাতে পারবে সরকার, সংশোধন হচ্ছে আইন