logo
Thursday , 28 September 2023
  1. সকল নিউজ

মানুষ আবারো উন্নয়নের পক্ষে ভোট দেবে: ফারুক খান

প্রতিবেদক
admin
September 28, 2023 1:38 pm

বাংলাদেশের মানুষ আবারো উন্নয়নের পক্ষে ভোট দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব) মুহাম্মদ ফারুক খান। তিনি বলেন, বাংলাদেশে যে উন্নয়ন হচ্ছে এটা আমাদের কথা নয়, সারা বিশ্ব, ওয়ার্ল্ড ব্যাংক, আইএমএফ, এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক থেকে শুরু করে প্রতিটা রাষ্ট্র বলছে বাংলাদেশ আওয়ামী লীগের এবং শেখ হাসিনার নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ বিশ্বের অন্যতম উন্নয়নের রোল মডেল। সুতরাং স্বাভাবিকভাবেই বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দেবে।

বুধবার বিকালে মিরপুর-১০ নম্বরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের বাপ-দাদারা একটা দায়িত্ব পালন করে গেছেন, ১৯৭০ সালের নির্বাচনে ইয়াহিয়ার রক্তচক্ষু উপেক্ষা করে বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট দিয়েছিলেন বলেই আজকে দেশ স্বাধীন। আগামী নির্বাচনেও আমাদের শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে গণতন্ত্র এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

সভায় তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির নানা হাঁকডাক আওয়াজ- খালি কলসি বেশি বাজার মতো।

তিনি আরও বলেন, ২০০৮ সালের নির্বাচনে ধস নামানো বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করেছেন। বিএনপি ২০১৪ সালে নির্বাচনের পর বলেছিল, সরকার বড়জোর তিন মাস টিকবে। আমরা পাঁচ বছর সরকার পরিচালনা করেছি। ২০১৮ সালের নির্বাচনের পর বলেছিল এ সরকারও তারা টেনে ফেলে দেবে। এখন বিএনপিই রশি ছিঁড়ে পড়ে গেছে। অর্থাৎ এখন মির্জা ফখরুল সাহেব ও তাদের নেতারা যে সমস্ত কথা বলছেন সেটি হচ্ছে খালি কলসি বেশি বাজার মতো।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাহজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। আরও বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজাবাউল হোসেন সাচ্চু, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতা হাবিব হাসান, মতিউর রহমান মতি, আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান, মজাহারুল আনাম, উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, মিজানুল ইসলাম মিজু, ইলিয়াস মোল্লা এমপি, এম সাইফুল্লাহ্ সাইফুল প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

নতুন নতুন শর্ত আরোপ: অর্ধেকের বেশি কমেছে সঞ্চয়পত্র বিক্রি

রোহিঙ্গাদের আশ্রয়ে বাংলাদেশের প্রতি ব্লিঙ্কেনের কৃতজ্ঞতা

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

সিঁথি ছাড়া জিয়া পরিবারের কেউই অংশ নিতে পারবে না নির্বাচনে

পদ্মা সেতু দিয়ে চলতে ১০০ রেলকোচ প্রস্তুত হচ্ছে চীনে

বিশ্ব পরিস্থিতি আরও খারাপের দিকে যেতে পারে: সংসদে প্রধানমন্ত্রী

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ভারত সফরে যাবেন প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা ইস্যু সমাধানে বিশ্বমোড়লদের দায়িত্ব নিতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

ইউক্রেনের কৃষ্ণসাগর বন্দরে রাশিয়ার হামলায় ৬০ হাজার টন শস্য ধ্বংস