logo
Monday , 25 September 2023
  1. সকল নিউজ

বিএনপি জনগণের নয়, নিজেদের উন্নয়ন করে : শাওন

প্রতিবেদক
admin
September 25, 2023 9:22 am

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে দেশে লুটপাট করেছে। তাদের দরকার কেবল ক্ষমতার। বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে জনগণের নয়, নিজেদের উন্নয়ন করে। এজন্য তাদের ওপর এখন আর জনগণের আস্থা নেই। যার ফলে তারা এখন আর কোনো কর্মসূচিতেই সফল হতে পারছে না।

গতকাল শনিবার বিকেলে ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আনন্দ বাজারে অনুষ্ঠিত উন্নয়ন ও শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সব খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ জন্য বিশ্ব দরবারেও বাংলাদেশের উন্নয়ন এখন রোল মডেল। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ সরকারকে ফের রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

এ সময় তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ  হেলাল উদ্দিন সুমন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফারুক পলপানসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত