logo
Monday , 28 August 2023
  1. সকল নিউজ

বিএনপি নির্বাচন নিয়ে পুতুল নাচ শুরু করেছে : নানক

প্রতিবেদক
admin
August 28, 2023 9:35 am

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি নির্বাচন নিয়ে পুতুল নাচ শুরু করেছে। এই পুতুল নাচ দেখিয়ে লাভ নেই। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সাজাপ্রাপ্ত ও তারেক রহমান পলাতক আসামি। তারা কোনোদিন নির্বাচন করতে পারবে না। গণতান্ত্রিক ধারায় ফিরে না এলে বিএনপি কোনোদিনই ক্ষমতায় আসতে পারবে না।

গতকাল শনিবার মৌলভীবাজার জেলা শিল্পকলা মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, গণতন্ত্রের পথে নির্বাচনে না এসে আবার শায়খ আব্দুর রহমান, বাংলা ভাই তৈরি করবেন, জঙ্গিদের গোপনে ট্রেনিং দিয়ে দেশে নাশকতা সৃষ্টি করবেন? নির্বাচনকে বাধাগ্রস্ত করতে অস্ত্র ঢুকিয়ে সন্ত্রাস করবেন? তা আর হবে না। এ দেশ আমাদের, আমরা দেশের জন্য রক্ত দিয়েছি। তাই ঐক্যবদ্ধ থেকে আমরা দেশকে রক্ষা করবো।

তিনি আরো বলেন, বিএনপি দেশকে অন্ধকারে নিমজ্জিত করেছিল। সেই সময় বাংলাদেশে মাত্র ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ ছিল। বিএনপির আমলে মানুষ জানতে চাইতো বিদ্যুৎ কবে আসবে। আজকে শেখ হাসিনার সরকার ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করছে। এখন দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষও লোডশেডিংয়ের দুর্ভোগ পোহায় না।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, বঙ্গবন্ধুকে হত্যায় জিয়াউর রহমান জড়িত। তিনি বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দিয়ে নিরাপদে বিদেশে পাঠিয়েছেন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার জন্য তারেক রহমান ২১ আগস্টে গ্রেনেড হামলা করেছেন। পাকিস্তান আর্মি যে গ্রেনেড ব্যবহার করে, সেই গ্রেনেড দিয়ে হামলা চালিয়ে আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মীকে হত্যা করেছেন। সেই গ্রেনেড হামলার নির্দেশ দিয়েছিলেন খালেদা জিয়া।

এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, সংসদ সদস্য নেছার আহমদ, পুলিশ সুপার মনজুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল হক, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ