logo
Monday , 14 August 2023
  1. সকল নিউজ

জনগণ বিএনপি ও জামায়াতের চেষ্টা সফল হতে দেবে না : আবুল হাসানাত

প্রতিবেদক
admin
August 14, 2023 9:40 am

আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্য নির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে এ দেশের রাজনীতিতে হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের সূচনা করেছে স্বাধীনতাবিরোধী পাকিস্তানি দোসররা। তাদের প্রেতাত্মা জামায়াত-বিএনপি জোট নির্বাচন ও গণতন্ত্রকে ভয় পেয়ে, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার চেষ্টা করছে। এ দেশের স্বাধীনতাকামী মুক্তিযুদ্ধের সপক্ষের জনগণ কোন দিন তাদের চেষ্টা সফল হতে দেবে না।

সম্প্রতি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় হাসনাত আবদুল্লাহ একথা বলেন। তিনি বলেন, ১৯৯৬, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালে নির্বাচনে জয়লাভ করে আওয়ামী লীগ সরকার গঠন করে। ক্ষমতায় এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি সেক্টরে কাঙ্খিত অগ্রগতি অর্জন করেছেন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকা বিজয়ী করার আহবান জানান তিনি।

রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হরে কৃষ্ণ হালদারের সভাপতিত্বে সভায় আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান আব্দুর রইস সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবু সালেহ লিটন সেরনিয়াবাত, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার আবু তাহের মিয়া, মহিলা আওয়ামী লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মলিনা বাড়ৈ, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী ইদ্রিস ও যুবলীগ সভাপতি জগদিশ ভক্তসহ অন্যরা বক্তব্য রাখেন।

সর্বশেষ - সকল নিউজ