logo
Thursday , 27 July 2023
  1. সকল নিউজ

বিএনপি ও জামায়াত দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে : আবদুস সবুর

প্রতিবেদক
admin
July 27, 2023 11:09 am

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, নির্বাচন এলেই বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করে।

গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সভায় এ কথা বলেন তিনি। রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী উপ-কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির কাজকে গতিশীল করতে ছয়টি বিষয়ভিত্তিক টাস্কফোর্স ও সাইবার মনিটরিং সেল গঠন করা হয়।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, বিএনপি-জামায়াত দেশের শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশকে বিনষ্ট করার যে ষড়যন্ত্র করছে তা মোকাবিলা করতে হবে। দেশবিরোধী এ ষড়যন্ত্রকারীদের মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সব সদস্যকে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের যে আন্দোলন শুরু করেছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, সেই আন্দোলনের সম্মুখ সারির কর্মী হবে বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্যরা। সাইবার সন্ত্রাস মোকাবিলায় কাজ করে যাবে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি।

সভায় নব-গঠিত বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে আওয়ামী লীগের সব নিহত নেতাকর্মীর প্রতি শোক প্রস্তাব এনে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় আরো উপস্থিত ছি‌লেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অধ্যাপক ড. মো. হোসেন মনসুর, সদস্য সচিব ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, অধ্যাপক ড. মো. হোসেন মনসুর প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ