logo
Friday , 21 July 2023
  1. সকল নিউজ

রাজনীতিতে বাধা নয়, সহিংসতা করলে ছেঁকে ছেঁকে ধরা হবে: প্রধানমন্ত্রী

প্রতিবেদক
admin
July 21, 2023 3:28 pm

রাজনীতি করলে বাধা দেওয়া হবে না। তবে সহিংসতা করলে ছেঁকে ছেঁকে ধরা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার আখাউড়া-লাকসাম ডাবল লাইন নির্মাণ প্রকল্পের ৭২ কিলোমিটার ডুয়েল গেজ রেলপথের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগ দেন।

শেখ হাসিনা বলেন, এদের হাত থেকে দেশবাসী রক্ষা পাক, সেটাই আমরা চাই। আমরা তাদের রাজনীতিতে বাধা দিচ্ছি না। তবে রেল ও মানুষের কোনো ক্ষতি করলে, তারা কিন্তু ছাড়া পাবে না। সব জায়গায় আমাদের সিসি ক্যামেরা থাকবে। একেবারে বেছে-বেছে, ছেঁকে-ছেঁকে ধরে তাদের শাস্তি দেওয়া হবে।

তিনি বলেন, জনগণ নৌকায় ভোট দিয়ে সুযোগ দিয়েছিল বলেই দেশের উন্নয়ন করতে পারছি। জনগণকে বলব, সন্ত্রাসী বিএনপি-জামায়াতের হাত থেকে নিজেদের রক্ষা করুন। এরা সৃষ্টি নয়, ধ্বংস করতে পারে। লুটপাট করতে পারে, কিন্তু মানুষকে কিছু দিতে পারে না।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ভোট পায়নি বলে দেশের মানুষকে নির্বাচনের আগে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছিল। দলটি সন্ত্রাস ছাড়া আর কিছু বোঝে না।

আওয়ামী লীগ ২০১৪ এর নির্বাচনে সরকারে আসার পর রেলের ব্যাপক উন্নয়নে হাত দিয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় এসে রেলপথের সুদিন ফিরিয়ে এনেছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের যতটুকু উন্নয়ন করে, বিএনপি ক্ষমতায় ফিরে সেগুলো নষ্ট করে।

অনুষ্ঠানে আখাউড়া-লাকসাম ডাবল লাইন নির্মাণ প্রকল্পের কথা তুলে ধরে তিনি বলেন, এই প্রকল্প উদ্বোধনের ফলে রেলপথে ঢাকা থেকে চট্টগ্রাম যাতায়াত আরও সুবিধাজনক হবে।

সর্বশেষ - সকল নিউজ