logo
Thursday , 22 June 2023
  1. সকল নিউজ

কক্সবাজারে ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প হবে : প্রধানমন্ত্রী

প্রতিবেদক
admin
June 22, 2023 9:46 am

কক্সবাজার পৌরসভায় ভূমিহীনদের জন্য বিশেষ আশ্রয়ণ প্রকল্প হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, কক্সবাজারে পাহাড়ে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারী এবং খাসজমিতে বসবাসকারীদের জন্য বিশেষ একটি আশ্রয়ণ প্রকল্প গ্রহণ করা হবে। জেলার খুরুশকুল ইউনিয়নে জলবায়ু উদ্বাস্তুদের জন্য অগ্রাধিকারভিত্তিতে বাস্তবায়ন হওয়া আশ্রয়ণ প্রকল্পের আদলে হবে এ প্রকল্প।

গতকাল মঙ্গলবার (২০ জুন) সকাল ১০টায় কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. মাহাবুবুর রহমান চৌধুরীর নেতৃত্বে জেলা আওয়ামী লীগের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করতে যান। শুরুতে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

গণভবনে সাক্ষাৎকালে মো. মাহাবুবুর রহমান চৌধুরীর সঙ্গে ছিলেন কক্সবাজারের আওয়ামী লীগ নেতা রাশেদুল ইসলাম, মো. নজিবুল ইসলাম, মাহামুদুল করিম মাদু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশ, সাবেক ছাত্রনেতা স্বরূপম পাল পাঞ্জু।

সাক্ষাৎ শেষে বের হয়ে মো. নজিবুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শুরুতে কক্সবাজার পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তার মনোনীত আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাহাবুবকে ভোট দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নির্বাচনে দলীয় নেতাকর্মীসহ যারা নৌকার পক্ষে কাজ করেছেন, তাদের শুভেচ্ছা জানিয়েছেন। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন।

মেয়র মো. মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, ‘আমার প্রতি স্নেহ ও আস্থা রেখে প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিয়েছেন। পৌরবাসীর ভোটে নির্বাচিত হয়েছি। তাদের পক্ষে কৃতজ্ঞতা প্রকাশের জন্য ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। প্রধানমন্ত্রী কক্সবাজার পৌরসভাকে একটি স্মার্ট, আধুনিক ও পরিচ্ছন্ন শহর করতে কাজ করার নির্দেশ দিয়েছেন।’

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত