logo
Sunday , 30 April 2023
  1. সকল নিউজ

বিএনপি বারবার দেশটাকে ধ্বংস করার চেষ্টা করেছে : ফারুক খান

প্রতিবেদক
admin
April 30, 2023 9:20 am

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান ব‌লে‌ছেন, বিএনপিকে কোনোভাবে রাস্তায় নামতে দেওয়া হবে না। বিএনপি বারবার দেশটাকে ধ্বংস করার চেষ্টা করেছে। তারা বারবার বাংলাদেশকে ছোট করেছে।

গতকাল শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা শেখ জামালের ৭০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা ব‌লেন তি‌নি।

ফারুক খান বলেন, আপনারা হয়তো ১৯৭১ দেখেননি কিন্তু ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপির শাসনামল দেখেছেন। তাদের আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি। শায়খ আব্দুর রহমান, বাংলা ভাই, ৫০০ জায়গা বোমা হামলার মতো ষড়যন্ত্র হয়েছে। ১৯৯৬ সালে শেখ হাসিনা যে উন্নয়ন প্রকল্পগুলোর কাজ শুরু করেছিলেন সেগুলো বিএনপি ক্ষমতায় এসে বন্ধ করে দিয়েছিল।

নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে ফারুক খান বলেন, বিএনপির কাছে অনেক অবৈধ টাকা আছে। একবারে বিশ্বাস করি বিএনপি ক্ষমতায় আসবে না। কারণ, বাংলাদেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমরা আমেরিকার রাষ্ট্রদূতের সঙ্গে মিটিং করেছি। তারা একটি সুষ্ঠু নির্বাচন চেয়েছে। আমরা বলে এসেছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন দেবেন।

সর্বশেষ - সকল নিউজ