মৃত্যুশয্যায় মওদুদ, পাশে নেই বিএনপি

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   04 January 2021

নিউজ ডেস্ক
: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ হাসপাতালে ভর্তি হলেও করোনা ও অন্যান্য অজুহাতে ব্যারিস্টার মওদুদকে হাসপাতালে দেখতে যাননি মির্জা ফখরুলসহ অন্যান্য সিনিয়র নেতারা।

আরো জানা গেছে, গত ২৯ ডিসেম্বর ব্যারিস্টার মওদুদ আহমদ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

ব্যারিস্টার মওদুদ আহমদের পরিবার সূত্রে জানা গেছে, বিএনপির সিনিয়র এই নেতা হাসপাতালে ভর্তি থাকলেও তাকে দলের পক্ষ থেকে কেউই দেখতে যাননি। এমনকি তার পরিবারকে ফোন করেও কেউ সমবেদনা জানায়নি।

অবশ্য গোপন সূত্র বলছে, ব্যারিস্টার মওদুদ আহমেদের ওপর চরম বিরক্ত বিএনপি চেয়ারপার্সন। তার মতে, খালেদা জিয়ার মুক্তির আইনি লড়াইয়ে মনোযোগ দিয়ে কাজ করেননি মওদুদ। এমনকি তার কাছে তথ্য আছে যে, খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় মুক্তি পান, সেটিও চাননি মওদুদ।

সূত্র মতে, নানা অজুহাতে খালেদা জিয়ার জামিন আবেদন নিয়েও জটিলতা সৃষ্টি করেন সাবেক এই আইনমন্ত্রী। তাই ব্যারিস্টার মওদুদের কোনো কথা শুনতে চান না বিএনপি চেয়ারপার্সন। আর খালেদা জিয়ার রোষানলে পড়ার ভয়ে অনেকেই সশরীরে হাসপাতালে গিয়ে ব্যারিস্টার মওদুদের খোঁজ নিচ্ছেন না।

এদিকে গুঞ্জন উঠেছে, ব্যারিস্টার মওদুদ ভীষণ মদ্যপায়ী। প্রতি রাতে প্রচুর মদপান করেন। আর অতিরিক্ত মদপান করার কারণে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। কারণ এর আগে তার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়া ব্যারিস্টার মওদুদের ওপর নানা কারণে বিএনপির হাইকমান্ড ক্ষেপে আছেন। আর এসব কারণেই ব্যারিস্টার মওদুদকে এড়িয়ে চলছেন সবাই।

আপনার মতামত লিখুন :