logo
সোমবার , ২৪ অক্টোবর ২০২২ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

‘গুম-খুনের পরিত্রাণ করেছেন শেখ হাসিনা’

প্রতিবেদক
admin
অক্টোবর ২৪, ২০২২ ৮:৫৭ পূর্বাহ্ণ

‘খুনের মহানায়ক জিয়াউর রহমান। এই গুম ও খুনের পরিত্রাণ করেছেন শেখ হাসিনা। আওয়ামী লীগের আমলে বাংলার মানুষ ভালো থাকে। দেশের উন্নয়ন হয়। গৃহহারাদের গৃহ প্রদান, বয়স্ক ও বিধবাদের ভাতা প্রদানসহ সব ধরনের সহায়তা দিচ্ছে এই সরকার।তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পতাকাতলে কাজ করতে হবে।’

রোববার সন্ধ্যায় কুড়িগ্রামের উলিপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান।

এর আগে দুপুরে উলিপুর এমএস স্কুল মাঠে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মো. জাফর আলী।

সম্মেলনে উলিপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবির উদ্দিন সরকারের সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শাজাহান খান।তার বক্ত্যব্যের মধ্যদিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন সমাপ্ত হয়। দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হয় কুড়িগ্রাম জেলা সার্কিট হাউসে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্রাহাম লিংকন, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট রুহুল আমিন দুলালসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

ত্রিবার্ষিক সম্মেলনে ১৩টি ইউনিয়ন, ১টি পৌরসভার কাউন্সিলর ও পর্যবেক্ষকসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সর্বশেষ - দেশের খবর