logo
Wednesday , 3 April 2024
  1. সকল নিউজ

রিজভীর মানসিক চিকিৎসা প্রয়োজন : হাছান মাহমুদ

প্রতিবেদক
admin
April 3, 2024 1:08 pm

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।তিনি বলেন, ‘রিজভী সাহেবের কথা এত অশালীন ও বাস্তবতাবিবর্জিত যে, মনে হয় তার মানসিক ভারসাম্যহীনতার চিকিৎসা প্রয়োজন। ড্যাব না পারলে স্বাচিপের ডাক্তাররা চেষ্টা করতে পারে।’

গতকাল মঙ্গলবার (২ এপ্রিল) পররাষ্ট্র মন্ত্রণালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আওয়ামী লীগের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করছেন এবং দেশ ভিক্ষুকে পূর্ণ- এমন মন্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।

ড. হাছান বলেছেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দুর্নীতি ও ‘মানি-লন্ডারিং’য়ের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের এফবিআই পর্যন্ত এসে সাক্ষ্য দিয়ে গেছে। আর তার ছোট ভাই অর্থাৎ বেগম খালেদা জিয়ার দ্বিতীয় পুত্র কোকোর পাচার করা টাকা সিঙ্গাপুর থেকে উদ্ধার করে আনা হয়েছে। শুধু তাই নয়, তারা ক্ষমতায় থাকতে পরপর পাঁচবার দেশ বিশ্বে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে- এসব ঢাকতেই তাদের এত কথা।বিএনপির নেতাদের মধ্যে কথা বলার প্রতিযোগিতাও আছে মন্তব্য করে মন্ত্রী বলেন, তাদের মির্জা ফখরুল সাহেব, রিজভী সাহেব আবার মঈন খানের মধ্যে কথা বলার প্রতিযোগিতাও এসব অবাস্তব কথা বলার আরেক কারণ।

পররাষ্ট্রমন্ত্রী সাথে লর্ড জেরেমি পারভিসের সাক্ষাৎ
পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে সাক্ষাৎ করেছেন যুক্তরাজ্যের লিবারেল ডেমোক্র‍্যাট পার্টির পররাষ্ট্রবিষয়ক মুখপাত্র (লর্ডস স্পোকসপার্সন) লর্ড জেরেমি পারভিস।

বৈঠক প্রসঙ্গে মন্ত্রী সাংবাদিকদের জানান, বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় অব্যাহত সহযোগিতা এবং রোহিঙ্গা সমস্যা মোকাবিলায় যুক্তরাজ্যের ভূমিকার জন্য লর্ড জেরেমিকে ধন্যবাদ জানিয়েছি। তাদের লর্ডসভা বাংলাদেশের সাথে সম্পর্ক উন্নয়নে ভূমিকা রাখার বিষয়সহ পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট নানা ক্ষেত্র নিয়ে আলোচনা হয়েছে।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের লোগো উন্মোচন করলেন সেনাপ্রধান

‘ভূমি নিবন্ধনের সঙ্গে নামজারি ভূমি উন্নয়ন কর খতিয়ান ও ম্যাপ সিনক্রোনাইজ করা হবে’

রাশিয়ার বন্ধু দেশের তালিকায় বাংলাদেশ

রেমিট্যান্স নিয়ে বিএনপি মিথ্যাচার করছে : অর্থমন্ত্রী

আওয়ামী লীগ-বিএনপির মধ্যে কোনো তুলনা হতে পারে না: প্রধানমন্ত্রী

৪ কারণে বিএনপির রাজনীতি বিপর্যয়ের মুখে পড়েছে: ড. সেলিম মাহমুদ

নির্বাচনের আগে প্রতিদিন বিভিন্ন দূতাবাসে ধরনা দিতো বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

সৌদি আরবে পৌঁছেছেন ২১ হাজারের বেশি হজযাত্রী

রাজধানীতে বস্তিবাসীদের জন্য নির্মাণ হচ্ছে ১০০১টি ফ্ল্যাট

আগুন নিয়ে যে নাশকতা চলছে তার সঙ্গে বিএনপি জড়িত