logo
Thursday , 14 July 2022
  1. সকল নিউজ

রাজধানীমুখী মানুষ, নেই ভোগান্তির চিরচেনা রূপ

প্রতিবেদক
admin
July 14, 2022 9:07 am

শেকড়ের মায়া ছেড়ে আবারও রাজধানীতে ফিরতে শুরু করেছে কর্মব্যস্ত মানুষ। সড়কে ছিল না কোনো দুর্ভোগ। ভোগান্তির চিরচেনা রূপ পাল্টে বুধবার (১৩ জুলাই) সকালে পরিবার-পরিজন নিয়ে পদ্মা সেতু হয়ে ফিরতে পেরে উচ্ছ্বসিত যাত্রীরা। সময় এবং অর্থ সাশ্রয়ের পাশাপাশি ফেরিঘাটের ঝক্কি-ঝামেলা থেকে মুক্তি পেয়ে দারুণ খুশি তারা।

দক্ষিণাঞ্চলের যাত্রীরা বলছেন, পদ্মা সেতুর কারণে স্বস্তির সঙ্গে যেতে পারছি। আগে ঘণ্টার পর ঘণ্টা যানজটে বসে থেকে অতিষ্ঠ হয়ে যেতাম। এবার ঈদযাত্রা এবং ঈদের পর রাজধানীতে ফেরা খুবই স্বস্তি লাগছে।

যাত্রীদের ভিড় কিছুটা থাকলেও অনেকটা ফাঁকা ছিল ঢাকা-ময়মনসিংহ ও টাঙ্গাইলসহ উত্তরবঙ্গের মহাসড়কগুলো। তবে পরিবহনে বেশি ভাড়া আদায়ের অভিযোগ করেন যাত্রীরা।

তারা বলেন, জীবিকার তাগিদে আবার শহরমুখী হচ্ছি। ভাড়া আগের চেয়ে তুলনামূলক বেশি নেয়া হচ্ছে।পাটুরিয়া-দৌলতদিয়া নৌঘাটেও দেখা যায়নি যাত্রী ও যানবাহনের ভিড়। স্বাভাবিক সময়ের চেয়েও কম যানবাহনের চাপ। নির্বিঘ্নে পদ্মা পাড়ি দিতে পেরে খুশি যাত্রীরা। তারা বলছেন, রাস্তাঘাট যথেষ্ট ফাঁকা। খুব ভালো লাগছে। এদিকে, গ্রামের বাড়িতে ঈদের ছুটি কাটিয়ে লঞ্চে করে নৌপথে রাজধানীতে ফিরছে অনেকেই।

সর্বশেষ - সকল নিউজ