logo
Thursday , 16 March 2023
  1. সকল নিউজ

শেখ হাসিনার ভাগ্যের সঙ্গে বাংলাদেশের মানুষের ভাগ্য জড়িত: পানিসম্পদ উপমন্ত্রী

প্রতিবেদক
admin
March 16, 2023 10:00 am

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার ভাগ্যের সাথে বাংলাদেশের মানুষের ভাগ্য জড়িত। তাই এ দেশের জনগণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ।

WhatsApp Image 2023-03-15 at 18.48.06

বুধবার (১৫ মার্চ) বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর নির্মাণকাজ দ্রুত বাস্তবায়নের লক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল বশির আহমদ।

WhatsApp Image 2023-03-15 at 18.48.05

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে প্রত্যাবর্তন করে শুধু বাংলাদেশের মানুষের সেবাই করে চলছেন। কোনো ষড়যন্ত্রই তাঁকে পিছু হটাতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ। তার জন্যই মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। এই মহামারি করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। তিনি দেশের মানুষের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

WhatsApp Image 2023-03-15 at 18.48.0

উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি হয়। দেশের মানুষ নিরাপদে ও শান্তিতে বসবাস করতে পারে। এ সাফল্যের কারণে বিশ্ববাসীর কাছে বারবার প্রশংসিত হয়েছেন তিনি। এজন্য দেশ আজ বিশ্বের দরবারে এক অনন্য মর্যাদায় আসীন হয়েছে। তাই বাংলাদেশের প্রয়োজনেই জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ওহাব বেপারী, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু জাফর শেখ। এ ছাড়া স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

২০৪০ সালের মধ্যে বাংলাদেশ ট্রিলিয়ন ডলারের অর্থনীতিতে উন্নীত হবে

বিএনপির সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পাচ্ছে না কেউ: তথ্যমন্ত্রী

উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ বিশ্বকে চমকে দিয়েছে: বিশ্বব্যাংক

ভোট ডাকাতি ছাড়া বিএনপির পক্ষে ক্ষমতায় যাওয়া সম্ভব না: প্রধানমন্ত্রী

জাল-জালিয়াতি ও প্রতারণা সংক্রান্ত মামলায় গ্রেফতার হয়েছেন দৈনিক ভোরের পাতার সম্পাদক

এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে সোনা জিতলেন ইমরান

বিএনপির সমাবেশ থেকে বিচারপতি মানিকের ওপর হামলা: ডিবি

যেসব বিষয়ে আলোচনা হয়েছে পুতিন-কিমের বৈঠকে

মাঙ্কিপক্স নিয়ে ডব্লিউএইচওর বৈশ্বিক স্বাস্থ্যবিষয়ক জরুরি সতর্কতা ঘোষণা

সরকারি ঘর পেয়ে খুশি দুর্ঘটনায় জীবিকা হারানো ফিরোজ