প্রিয়া প্রকাশের চোখ মারা র সম্মানী দুই কোটি রুপি!


  প্রকাশিত হয়েছেঃ   29 January 2019

ব্যতিক্রমী চোখ মেরে আলোচনায় আসা ভারতের ছোট পর্দার অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারের চলচ্চিত্রে অভিষেক হয়েছে কিছুদিন হল। তবে তার কোনো ছবি এখনও মুক্তি পায়নি। সেই ‌‌পুচকে অভিনেত্রী-ই এক ছবিতে অভিনয় করতে দুই কোটি রুপি সম্মানী চেয়ে বসেছেন।

এক চোখের ইশারায় ভারতবর্ষ মাতানো নবাগত এই নায়িকার এই সম্মানী দাবির কথা শুনে রীতিমত টাসকি খেয়ে বসেছেন প্রযোজক।

সম্প্রতি প্রযোজক দিল রাজু একটি ছবির প্রধান চরিত্রে প্রস্তাব দেন প্রিয়াকে। একের পর এক ছবিতে অফার পেয়ে প্রিয়ারো দাম বেড়ে গেছে। রাজুর কাছে সম্মানী হিসেবে প্রিয়া দুই কোটি রুপি দাবি করে বসেন। পরে অবশ্য বাস্তবতা বুঝে সম্মানীর পরিমাণ কমিয়েছেন তিনি।

প্রিয়া প্রকাশ অভিনীত মালয়ালাম ছবি ‘উরু আডার লাভ’ মুক্তি পাবে আসছে ভালোবাসা দিবসে। ছবিটির একটি গানের দৃশ্য ইউটিউবে ছাড়া হয়। সেখানে এক চোখের রোমান্টিক ইশারায় আলোচনায় চলে আসেন প্রিয়া। গত বছর গুগল সার্চে ওই দৃশ্যটিই বেশ খুজেছেন দর্শক।

সেই প্রিয়াকে আলোচনা যেন ছাড়ছেই না।বলিউডে ‘শ্রীদেবী বাংলো’ নামে একটি ছবিতে কাস্ট হয়েছেন। ছবির নাম ও টিজার প্রকাশের পর ফের আলোচনা শুরু হয়। নায়িকা শ্রীদেবীর স্বামী বনি কাপুর ছবিটির প্রযোজক, পরিচালক, অভিনয়শিল্পীসহ সবার নামে উকিল নোটিশ পাঠান। তার দাবি ‘শ্রীদেবী বাংলো’র টিজার দেখে তাঁর কাছে মনে হয়েছে, শ্রীদেবী বাংলোর গল্পটি শ্রীদেবীকে ঘিরে।

কার্টুন

আপনার মতামত লিখুন :