logo
Thursday , 15 February 2024
  1. সকল নিউজ

থেমে নেই বিএনপির ষড়যন্ত্র

প্রতিবেদক
admin
February 15, 2024 12:04 pm

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে নানামুখী ষড়যন্ত্র করে বিএনপি। কিন্তু কোনো চক্রান্ত তাদের সুফল এনে দেয়নি। উল্টো জনগণের কাছ থেকে লাল কার্ড খেয়ে রাজনীতির মাঠ থেকেই প্রত্যাখ্যাত হয়েছে বিএনপি। এরপরও থেমে নেই তাদের চক্রান্ত-ষড়যন্ত্র। এখনো তারা সরকারকে নানা চাপে ফেলতে ও বিতর্কিত করতে চেষ্টা করে যাচ্ছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী জাহাঙ্গীর কবির নানকও এমনটি ব‌লছেন। তিনি গণমাধ্যমে বলেন, বিএনপি দেশবিরোধী নানা ধরনের কাজ করেছে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে জনগণ বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রের জবাব দিয়েছে। বিএনপিকে তারা লাল কার্ড দেখিয়ে দিয়েছে।

সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজারে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত যতই দেশবিরোধী ষড়যন্ত্র করুক না কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়বে আওয়ামী লীগ। এটা কেউ ঠেকাতে পারবে না।

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, গত কয়েকটি নির্বাচন ঘিরে বিএনপি যেসব কর্মকাণ্ড চালিয়েছে তা সবারই জানা। দেশের অসহায়-সাধারণ মানুষ তার মাশুল দিয়েছে। সবশেষ নির্বাচনে অংশ না নিয়ে উল্টো তারা সেই নির্বাচন ঠেকাতে নানা অপচেষ্টা চালিয়েছে। কিন্তু কিছুই করতে পারেনি। এখন তারা নির্বাচিত সরকারের নামে বদনাম ও সরকারকে বিতর্কিত করতে নানান কর্মসূচি পালন করছে।

তারা আরো বলেন, বিএনপি গণমাধ্যমে প্রতিনিয়ত ভুল তথ্য প্রকাশ করে যাচ্ছে। কালো পতাকা মিছিল করছে। তারা মূলত সন্ত্রাস ও অরাজকতা সৃষ্টি করে গণতন্ত্রের অব্যাহত অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়। কিন্তু দেশের জনগণ এখন অনেক সতর্ক। তারা বিএনপি-জামায়াতকে লাল কার্ড দেখিয়ে রাজনীতির মাঠ থেকে বিদায় করেছে। এখনো সময় আছে, বিএনপিকে তাদের ভুল বুঝতে হবে। দেশের উন্নয়নে তাদের কাজ করতে হবে।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত