logo
Saturday , 6 January 2024
  1. সকল নিউজ

বিএনপি এখন জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে : হাসান মাহমুদ

প্রতিবেদক
admin
January 6, 2024 10:18 am

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। গতকাল উত্তরবঙ্গে তারা দু’টি স্কুল ঘর পুড়িয়েছে। যারা সাধারণ মানুষের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করে, অকারণে হরতাল ডাকে, মানুষকে ভীত-সন্ত্রস্ত করার অপচেষ্টা চালায়, তারা জনগণের প্রতিপক্ষ।শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, ভোটের দিন মোটরসাইকেলে এসে পেট্রোল বোমা ও বোমা নিক্ষেপ করে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির পরিকল্পনা করেছে বিএনপি। তাদের এই চক্রান্ত আইনশৃঙ্খলা বাহিনী এরই মধ্যেই জেনে গেছে। সেই কারণে তাদের পক্ষে এসব চক্রান্ত বাস্তবায়ন করা কখনো সম্ভব হবে না।

তিনি বলেন, জনগণ যেভাবে জেগে উঠেছে, তাতে বিএনপির আগের সব পরিকল্পনা-চক্রান্ত যেভাবে ভেস্তে গেছে, এবারেও সেইভাবে ভেস্তে যাবে।

যদিও এসব দুষ্কৃতকারীদের কোনো অবস্থান চট্টগ্রাম ৭ আসনের রাঙ্গুনিয়া-বোয়ালখালী অংশে নেই, তারপরও সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তথ্যমন্ত্রী।

রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা আবুল কাশেম চিশতি, মেয়র শাহজাহান সিকদার, কামরুল ইসলাম চৌধুরী, ইদ্রিছ আজগর, নজরুল ইসলাম তালুকদার, ইফতেখার হোসেন বাবুল, আকতার হোসেন খান, আবদুল মোনাফ সিকদার প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

বিশ্ব খাদ্য দিবস : ১৫ বছরে কৃষি উৎপাদনে বিস্ময়কর সাফল্য

শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ২৭০৭৪ প্রার্থী

ভোটের পর বাজার মূলধনে যোগ হলো ৫ হাজার কোটি টাকা

যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

তুরস্কে বাংলাদেশ দূতাবাসে ই-পাসপোর্ট কার্যক্রম শুরু

টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ আটক ৫

যুক্তরাষ্ট্রে ভারতীয় শিক্ষার্থীকে গাড়ির মধ্যে গুলি করে হত্যা

বাংলাদেশের উন্নয়নের প্রশংসায় বিশ্বব্যাংকের এমডি, যা চাইলেন অর্থমন্ত্রী

‘বঙ্গোপসাগরকে ব্যবহার করে বিভিন্ন দেশে আক্রমণ করতেই আমাকে সরাতে চায় তারা’

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির শঙ্কা, আগামী সপ্তাহে শীতের প্রকোপ বাড়বে