logo
Thursday , 4 January 2024
  1. সকল নিউজ

বিএনপি-জামায়াত অশুভ শক্তি : বাহাউদ্দিন নাছিম

প্রতিবেদক
admin
January 4, 2024 4:18 pm

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে দলের মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তি। এরা নির্বাচন বানচালের নামে আমাদের জীবনযাত্রাকে অতিষ্ঠ করে তুলেছে। আমরা আর কোনো স্বৈরাচারী, অগণতান্ত্রিক সরকার চাই না। যারা ধ্বংসের, লুটের ও পিছিয়ে পড়ার রাজনীতি করতে চায় তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সবাইকে ভোট কেন্দ্রে আসতে হবে।বুধবার সন্ধ্যায় সিদ্ধেশ্বরী খেলার মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা স্বৈরাচার, সাম্প্রদায়িক শক্তি, যারা মানুষকে সম্মান করতে জানে না, দেশের মানুষের বিবেক বোধকে যারা জাগ্রত করতে পারে না, তাদের তথাকথিত আন্দোলনকে মানুষ সমর্থন করে না। মিথ্যা ও অসত্যের পক্ষে দাঁড়ানো যায় না। সত্যের জয় অনিবার্য।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা গত ১৫ বছর বাংলাদেশকে পাল্টে দিয়েছেন ও বদলে দিয়েছেন। এটি তিনি তার সাহসের জন্যই পেরেছেন। তিনি তার দৃঢ়তা ও সততার মাধ্যমে সব বাধাকে জয় করেছেন। এজন্য বঙ্গবন্ধুকন্যাকে আমাদের সমর্থন করে পুনরায় নির্বাচিত করতে হবে। তিনি আমাদের বাতিঘর।

তিনি আরো বলন, আওয়ামী লীগ চায় শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের সবাইকে এক হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। দুর্নীতিবাজদের দিয়ে দেশ চলতে পারে না। তাদের আমরা কোনো ছাড় দেবো না। তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

সর্বশেষ - সকল নিউজ