logo
Monday , 1 January 2024
  1. সকল নিউজ

ইসলামী দলগুলোকে টাকার বিনিময়ে মাঠে নামাচ্ছে বিএনপি

প্রতিবেদক
admin
January 1, 2024 4:09 pm

আগামী ৭ জানুয়ারির নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই ঘনীভূত হচ্ছে বিএনপির ষড়যন্ত্র। নিজেরা নির্বাচনে না যেয়ে যারা নির্বাচনে গেছে সেসব দলগুলোকেও সরিয়ে আনার চেষ্টা করছে। তবে সেক্ষেত্রেও ব্যর্থ হয়েছে বলায় যায়। এমন সময় সাধারণ মানুষকে নির্বাচন থেকে সরাতে ইসলামী দলগুলোকে টানতে শুরু করেছে বিএনপি-জামায়াত।

জানা গেছে, হেফাজতে ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ, খেলাফত মজলিসসহ বেশকিছু দল হঠাৎ মাথাচাড়া দিয়ে উঠেছে। নির্বাচন বর্জনের স্লোগান নিয়ে রাজপথে নামছে। নামাজের পর বিভিন্ন মসজিদের সামনে সরকারবিরোধী স্লোগান দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে।

কিন্তু হঠাৎ কেন এই দলগুলো আক্রমণাত্মক হয়ে উঠেছে, তা নিয়ে উঠছে নানান প্রশ্ন। এই বিষয়ে অনুসন্ধান করে জানা গেছে- বিএনপির দেয়া কোটি কোটি টাকার বিনিময়ে আন্দোলনের নামে মাঠে নামছে চরমোনাই-হেফাজতসহ বিভিন্ন দলগুলো।

তথ্যসূত্র বলছে, আপ্রাণ চেষ্টা করেও রাজনীতির মাঠ গরম করতে পারছে না বিএনপি। এমনকি নির্বাচন বানচালের চেষ্টা করেও সফল হয়নি। সেক্ষেত্রে তিন দলকে টাকার বিনিময়ে রাজপথে নামিয়েছে বিএনপি। চুক্তি হয়েছে প্রতি দলকে ১০ কোটি করে টাকা দেবে বিএনপি। নির্বাচনের আগে পাবে ৫ কোটি আর নির্বাচন শেষে পাবে ৫ কোটি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ বিষয়ে বলেন- নির্বাচন যদি কেউ না করতে চায় বা এই নির্বাচন যদি কেউ মেনে না নিয়ে রাজপথে নামে এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তবে কোনো কোনো দল যদি আমাদের আন্দোলনে শরিক হয় এটা তাদের ব্যাপার। আর শরিকদের জন্য দল থেকে কিছু ফান্ড দেয়াও আমাদের নৈতিক দায়িত্ব।

সর্বশেষ - সকল নিউজ