logo
Wednesday , 27 December 2023
  1. সকল নিউজ

নিরাপদ ও উন্নত বাংলাদেশ চাইলে নৌকা মার্কায় ভোট দিন: নসরুল হামিদ

প্রতিবেদক
admin
December 27, 2023 9:26 am

ঢাকা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নসরুল হামিদ বিপু বলেছেন, বাংলাদেশ তখন নিরাপদ থাকে, যখন দেশে আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনায় থাকে। বিএনপি-জামায়াত জোটের মতো সরকার যখন থাকে তখন বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়, জঙ্গিবাদ-সন্ত্রাসের অভয়ারণ্য হয়। তাই নিরাপদ ও উন্নত বাংলাদেশ চাইলে নৌকা মার্কায় ভোট দিন

মঙ্গলবার কেরাণীগঞ্জ তেঘরিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে নির্বাচনি সুধী সমাবেশে এ কথা বলেন তিনি।

নসরুল হামিদ বলেন, বাংলাদেশ এখন দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয় না। বাংলাদেশ এখন সারাবিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ এখন জঙ্গিবাদ-সন্ত্রাস মুক্ত, মডেল বাংলাদেশ। বিএনপির-জামায়াত শাসনের অন্ধকারের এ ধারা কেরাণীগঞ্জেও ছিল। কেরাণীগঞ্জ ঢাকার খুব কাছে, তারপরও মানুষ জানতো বাতির নিচে অন্ধকার। এই অপবাদ আমরা ঘুঁচিয়ে ফেলেছি। এখন আর কেউ অন্ধকার বলে না।

এসময় তিনি তেঘরিয়া ইউনিয়নে গত ১৫ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, এই তেঘরিয়া ইউনিয়নে ৬০০ একর জায়গার ওপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় হচ্ছে। চার লেনের রাস্তা হয়েছে, আইটি পার্ক হচ্ছে, ঝিলমিল প্রকল্পসহ অনেক উন্নয়ন হয়েছে। ভবিষ্যতে আরও উন্নয়ন হবে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় হলে এখানকার শিক্ষা মান বাড়বে, উন্নত জীবন ধারা বাড়বে।

বিএনপির সমালোচনা করে নসরুল হামিদ বলেন, বিএনপির সময় এই এলাকা সব থেকে বেশি অবহেলিত এবং সন্ত্রাস কবলিত ছিল। সেই অপবাদ আমরা ঘুচিয়েছি। আমরা রাজনৈতিকভাবে কোন সন্ত্রাসকে প্রশ্রয় দেইনি। আমরা কেরাণীগজ্ঞের উন্নয়ন ও ভালোর জন্য কাজ করেছি।

এসময় ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনে ভোট উৎসবে যোগ দিয়ে ভোটাধীকার প্রয়োগের এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহর চাঁন মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরাণীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক ম.ই মামুন, তেঘরিয়া ইউনিয়ন চেয়ারম্যান লাট মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত