logo
Tuesday , 26 December 2023
  1. সকল নিউজ

প্রধানমন্ত্রী রংপুর যাচ্ছেন আজ

প্রতিবেদক
admin
December 26, 2023 9:26 am

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনি সফরে আজ মঙ্গলবার রংপুরের পীরগঞ্জ সফরে যাচ্ছেন। বেলা ৩টায় তিনি পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চাইতেই প্রধানমন্ত্রীর এ সফর।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম জানান, সকালে বিমানযোগে সৈয়দপুর এসে তারাগঞ্জে দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভা শেষে গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে আসবেন প্রধানমন্ত্রী। সেখানে স্বামীর কবর জিয়ারতের পর পরিবারের নিকটাত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন শেখ হাসিনা। এরপর বিকালে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় যোগ দেবেন। তিনি জানান, শেখ হাসিনাকে বরণ এবং জনসভা সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামী লীগ। এ জনসভায় ২ লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে মনে করা হচ্ছে।

প্রধানমন্ত্রী ও পীরগঞ্জের পুত্রবধূর আগমনে গোটা উপজেলায় সাজসাজ রব, চলছে পোস্টারিং ও মাইকিংসহ ব্যাপক প্রচারণা। শেখ হাসিনার জনসভা সফল করাসহ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে বিজয়ী করতে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বর্ধিত সভা করেছেন।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রীকে নিরাপত্তা দিতে শনিবার রাত থেকে এসএসএফ, এনএসআই, ডিজিএফ, সেনাবাহিনী, বিজিবি, পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও নিরাপত্তা কর্মীরা নজরদারি চালিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর জনসভা প্রসঙ্গে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে। এখানে লাখ লাখ মানুষের আগমন ঘটবে। প্রধানমন্ত্রী তার শ্বশুরবাড়ি পীরগঞ্জসহ গোটা রংপুর বিভাগে অনেক উন্নয়ন করেছেন। বাংলাদেশকে বিশ্বের কাছে রোল মডেলে পরিণত করেছেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

জ্বালানি সহযোগিতা বৃদ্ধিতে সম্মত বাংলাদেশ-ব্রুনাই, সমঝোতা স্মারক সই

রেমিট্যান্স পাঠাতে চার্জ লাগবে না

কাতারের কাছে আরও ১ মিলিয়ন টন এলএনজি চাইলেন প্রধানমন্ত্রী

অবাঞ্ছিত সাবেক সেনা সদস্যদের অপপ্রচার ঘৃণাভরে প্রত্যাখ্যান সেনাবাহিনীর

ইসরায়েলের যে দুই শহর মাটিতে মিশিয়ে দেওয়ার হুমকি দিল ইরান

স্কুল শিক্ষিকা থেকে কোটি কোটি টাকার সম্পদের মালিক!

বিএনপির ঈদের পর-পূজার পর আন্দোলনের ঘোষণা হাস্যকর : সেতুমন্ত্রী

আবেদন পেলে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ানো হবে: আইনমন্ত্রী

বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন: স্বরাষ্ট্রমন্ত্রী