logo
Sunday , 27 August 2023
  1. সকল নিউজ

বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

প্রতিবেদক
admin
August 27, 2023 9:22 am

বিদ্যুৎ, জ্বালানি, খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।গতকাল শুক্রবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জে চুনকুটিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

নসরুল হামিদ বিপু আরো বলেন, আওয়ামী লীগের সময়ে নয় জিয়াউর রহমানের আমলেই সাজানো নির্বাচন হয়েছে। যারা হত্যা ও ভোট চুরির রাজনীতি করেছে তারাই আজ গণতন্ত্রের কথা বলে। তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আর এতে মদদ দিচ্ছেন ভাড়া করা কতিপয় বিদেশি দালালরা।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছিল দেশের সাধারণ মানুষ শান্তি-সুখে বসবাস করবে। আজ সেই শান্তি বিনষ্ট করছেন বিএনপি-জামায়াত সমর্থকরা।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে এবং থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী মো. মুজিবর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগ ও  শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মো. ইকবাল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, ঢাকা জেলা আওয়ামী লীগ কোষাধ্যক্ষ হাজী জসিম মাহমুদ প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ