logo
Monday , 11 December 2023
  1. সকল নিউজ

বিএনপি-জামায়াত নির্বাচন বর্জন করে ষড়যন্ত্রে লিপ্ত : আব্দুর রহমান

প্রতিবেদক
admin
December 11, 2023 9:13 am

বিএনপি-জামায়াত নির্বাচন বর্জন করে বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুর রহমান। তিনি বলেন, শেখ হাসিনা যে সময় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেই সময় বিএনপি-জামায়াত নির্বাচন বর্জন করে বিদেশি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনাকে দমিয়ে রাখতে পারবে না, ইনশাআল্লাহ।

গতকাল শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে জেলার পৌর সদরের বিলাসী শপিং সেন্টার হল রুমে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

আব্দুর রহমান বলেন, বাংলাদেশ এক সময় তলাবিহীন ঝুড়ি বলা হতো। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশ অনেক এগিয়ে গেছে। দেশে অভূতপূর্ব উন্নয়ন করে শেখ হাসিনা বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। মেট্রোরেল, পদ্মা সেতু, এলিভেটেড এক্সপ্রেস, কর্ণফুলী ট্যানেলসহ দেশে সকল পর্যায়ে আওয়ামী লীগ সরকার দৃশ্যমান উন্নয়ন করেছে।

তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো বিজয়ী করুন। আর আমি যদি নেত্রীর পাশে থাকতে পারি তাহলে আপনারাই; তৃণমূল কর্মীরা হবেন সকল উন্নয়নের অংশীদার।

সভায় বিশেষ অতিথির বক্তব্য ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে আমিও একজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। মনে কোনো কষ্ট নাই এই জন্যই আমার রাজনৈতিক গুরু আব্দুর রহমানকে শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন।

তিনি বলেন, ৭৫র পরবর্তী এক সময় এই এলাকায় আওয়ামী লীগের নাম নিতে অনেকেই ভয় পেত। সেই সময় রহমান ভাই বঙ্গবন্ধুর খুনিদের বদলা নিতে বাড়ি বাড়ি আওয়ামী লীগের দাওয়াত দিয়ে বেড়াতেন। তিনি আবারো আমাদের এমপি নির্বাচিত হবেন। এটা এলাকাবাসীর গর্বের বিষয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দিলীপ রায়, বোয়ালমারী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

যুক্তরাষ্ট্রের সঙ্গে পারমাণবিক অস্ত্রচুক্তি স্থগিত করলো রাশিয়া

‘বইমেলায় ধর্মীয় উস্কানিমূলক কোনো বই প্রকাশ করা যাবে না’

জিয়ার ভাস্কর্য যখন স্থাপন হয়, তখন জিহাদ কোথায় ছিল, প্রশ্ন শাজাহান খানের

দাবদাহ চলবে আরো ৯ দিন, তাপমাত্রা উঠতে পারে ৪৫ ডিগ্রিতে

রাজনীতি নয়, খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর পক্ষেই মত

হেরে যাওয়ার ভয়ে নির্বাচনে আসতে চায় না বিএনপি : পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রতি ৬ হাজার মানুষের জন্য একটি করে ক্লিনিক করে দিয়েছি: প্রধানমন্ত্রী

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসা গ্রুপের শীর্ষ গান কমান্ডার অস্ত্রসহ আটক

দিল্লিতে শীর্ষ বৈঠক তেলের আশ্বাস, নিত্যপণ্যও বাধাহীন

আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে: সংসদে কাদের