logo
Tuesday , 7 November 2023
  1. সকল নিউজ

বিএনপি অবরোধ ডেকে গর্তে ঢুকে গেছে : পানিসম্পদ উপমন্ত্রী

প্রতিবেদক
admin
November 7, 2023 9:22 pm

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি লজ্জা থাকলে আর কখনো হরতাল-অবরোধ ডাকবে না। তারা কর্মসূচি দিয়ে নিজেরাই গর্তে ঢুকে গেছে। তবে মাঝে মাঝে চোরাগোপ্তা হামলার মতো করে বাস পুড়িয়ে মানুষ হত্যা করে। এটা তাদের পুরোনো অভ্যাস। মিথ্যাচারের জনক বিএনপি এবার জো বাইডেনের উপদেষ্টা তৈরি করে অভিনব কায়দায় মার্কিন সরকারের সঙ্গেও জালিয়াতি করেছে।

গতকাল সোমবার শরীয়তপুরের সখিপুরের কাঁচিকাটা ইউনিয়নকে সোনার বাংলা এভিনিউ, সখিপুর-এ অন্তর্ভুক্তকরণ, বোরকাঠি উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ ও জোহরা কাদের স্কুল অ্যান্ড কলেজের বিজয়-৭১ ভবন উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, সরকারের পতন ঘটাতে গিয়ে বিএনপি নিজেদেরই পতন ডেকে এনেছে। আন্দোলনের নামে আবারও মানুষ পুড়িয়ে মারাার খেলায় মেতে উঠছে। ওরা জানে নির্বাচনে এলে ওদের পরাজয় নিশ্চিত বাংলাদেশের মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপিকে আর কখনো ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মাসেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল নির্মাণ করেছে। বিএনপি যতই নাশকতা-ষড়যন্ত্র করুক এসব অর্জন কোনোভাবেই বিনষ্ট হবে না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই অনুষ্ঠিত হবে। আর সে নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই ক্ষমতায় আসবেন। সাহস থাকলে বিএনপি নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুক।

এ সময় উপস্থিত ছিলেন- শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম পাইক, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ককন হাওলাদার, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন বিপ্লব প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

নিবন্ধনের জন্য ইসিতে আবেদন বিডিপি নামে নতুন দলের পেছনে জামায়াত

প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টার সাজাপ্রাপ্ত ২ জনসহ শতাধিক বন্দি কারাগারে রাজার হালে

বিশ্ববাজারে জ্বালানি তেলের মূল্য ঊর্ধ্বমুখী, কমেছে ডলারের দর

দেশে আর ওয়ান ইলেভেন হবে না: ওবায়দুল কাদের

ফের দুই রোহিঙ্গা নেতা খুন

বাংলাদেশের যে কোনো বিপদে পাশে আছে ভারত: আসামের স্পিকার

বিএনপি হলো সাইবেরিয়া থেকে আসা শীতকালের পাখির মতো: তথ্যমন্ত্রী 

শান্তিপূর্ণ নির্বাচনের প্রয়োজনেই ডিসি-ইউএনওদের গাড়ি দেওয়া হচ্ছে: আইনমন্ত্রী

নিউইয়র্কের উদ্দেশ্যে লন্ডন ছেড়েছেন প্রধানমন্ত্রী

ঢাকায় ন্যায্যমূল্যে ডিম ও মুরগি বিক্রি শুরু