logo
Tuesday , 31 October 2023
  1. সকল নিউজ

নারায়ণগঞ্জে পুলিশসহ আহত অর্ধশতাধিক, বাস ভাঙচুর

প্রতিবেদক
admin
October 31, 2023 11:39 am

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকটি বাস ভাঙচুর করা হয়েছে।

এ সময় আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত ) হুমায়ুন কবির মোল্লা, সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল মতিন ও কনস্টেবল নজরুলসহ অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মী আহতের খবর এসেছে। এর মধ্যে পুলিশ সদস্য নজরুলের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে আটটায় উপজেলার পাঁচরুখী এলাকায় মহাসড়কে সংঘর্ষের সূত্রপাত হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্যরা উপস্থিত হয়ে সোয়া ১০টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনকে আটক করেছে।

2

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলাকালীন আগুন জ্বালিয়ে শ্লোগান দেন বিএনপি নেতাকর্মীরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে আটটায় অবরোধের সমর্থনে পাঁচরুখী এলাকায় মহাসড়কে মিছিল বের করে বিএনপির কেন্দ্রীয়সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। মিছিলে শত শত নেতাকর্মী অংশ নেন।

1
আহত পুলিশ কনস্টেবল নজরুলের অবস্থা আশঙ্কাজনক।

মিছিল থেকে সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে অবরোধ সফলে নামা স্লোগান দেন নেতাকর্মীরা। মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে কিছুক্ষণ অবস্থান করার পর পুলিশ বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। এ সময় বিএনপি নেতাকর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ করে ও পুলিশ টিয়ার গ্যাস ও গুলি ছোড়ে। একপর্যায়ে পুলিশকে ঘিরে ফেলে বিএনপির নেতাকর্মীরা। এসময় উপর পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক বিএনপির নেতাকর্মী ও তিনজন পুলিশ সদস্য আহত হন।

এ সময় কয়েকটি বাস ভাঙচুর, মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে যুবলীগের নেতাকর্মীরা লাঠিসোটাসহ এলে তাদেরকেও ধাওয়া দেয় বিএনপির নেতাকর্মীরা। সংঘর্ষের ঘটনায় কয়েকজন আওয়ামী লীগ কর্মী গুরুতর আহত হন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

আইসিটি, অর্থনৈতিক অঞ্চলে সুইডেনের বৃহত্তর বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

শেখ হাসিনার ভাগ্যের সঙ্গে বাংলাদেশের মানুষের ভাগ্য জড়িত: পানিসম্পদ উপমন্ত্রী

জাতীয় প্রেস ক্লাব নির্বাচনে ভোটগ্রহণ চলছে

গ্রহণযোগ্য নির্বাচনে অনড় থাকবে নির্বাচন কমিশন

ইসরাইলের পক্ষে থাকা সিএনএন চ্যানেলে ইউনূস কন্যার সাক্ষাৎকার

‘সরকার খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়ে যথেষ্ট আন্তরিক, বিএনপি রাজনীতি করছে’

আমরা কোথায় ব্যর্থ হয়েছি, প্রশ্ন প্রধানমন্ত্রীর

যুবলীগের কেন্দ্রীয় কমিটি থেকে অব্যাহতির বিষয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

‘রেমিটেন্স বাড়াতে বাজার বৈচিত্র্যকরণ ও দক্ষতা উন্নয়নে জোর দিতে হবে’

ভোটের তিনদিন চলবে না মোটরসাইকেল