logo
Monday , 23 October 2023
  1. সকল নিউজ

দেশে কোনো রাজনৈতিক সংকট নেই, সংকটে আছে বিএনপি : হানিফ

প্রতিবেদক
admin
October 23, 2023 4:18 pm

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশে কোনো রাজনৈতিক সংকট নেই, আওয়ামী লীগেও কোনো সংকট নেই। রাজনৈতিক সংকটে আছে বিএনপি। কারণ যে দলের শীর্ষ দুই নেতা দুর্নীতি, সন্ত্রাস, হত্যা ও খুনের দায়ে অভিযুক্ত হয়ে দণ্ডপ্রাপ্ত হয়, সেই দলে রাজনৈতিক সংকট থাকাটাই স্বাভাবিক।

দেশে রাজনৈতিক সংকট চলছে- বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে সম্প্রতি কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন। নাগরিক পরিষদের আয়োজনে জেলার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ইমাম, মাদরাসার শিক্ষক ও ওলামায়ে কেরামদের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি ২০১৩ সাল থেকে সরকার পতনের আন্দোলন করে আসছে। এখন আর বাংলাদেশের কোনো মানুষ বিএনপির তথাকথিত এ আন্দোলন নিয়ে ভাবে না। আর এটা নিয়ে আওয়ামী লীগেরও ভাবনার কিছু নেই।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর জন্য দেশের মানুষ মানসিকভাবে প্রস্ততি নিচ্ছে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন নিয়ে সরকারের সঙ্গে যদি কোনো দল কথা বলতে চায়, তাহলে অবশ্যই কথা বলতে পারে। আলাপের দরজা খোলা আছে। তবে সেটাকে অবশ্যই সংবিধান সম্মত হতে হবে এবং শর্তবিহীন হতে হবে। সংবিধানের বাইরে যেয়ে কোনো কথা বলার বা শোনার সুযোগ নেই।

এসময় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ নাগরিক পরিষদ নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত