logo
Sunday , 22 October 2023
  1. সকল নিউজ

বিএনপির লক্ষ্য পরিস্থিতি ঘোলা করে ক্ষমতা যাওয়া : সমবায়মন্ত্রী

প্রতিবেদক
admin
October 22, 2023 4:21 pm

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বিএনপি নিজেই এক সময় তত্ত্বাবধায়ক সরকারকে মানতে চায়নি। পরবর্তীতে উচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নিষিদ্ধ করা হয়। এখন আবার তত্বাবধায়ক সরকারের দাবি তুলছে তারা। আসলে বিএনপির উদ্দেশ্য দেশের রাজনৈতিক পরিস্থিতি ঘোলা করে ক্ষমতা যাওয়া।

শনিবার কুমিল্লার মনোহরগঞ্জে নিজ বাসভবনে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন তিনি।

এলজিআরডিমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী জাতীয় নির্বাচন হবে। যেহেতু তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নিষিদ্ধ, তাই এটা প্রচলনের আর সুযোগ নেই।

তিনি আরো বলেন, বাংলাদেশকে এক সময় সারাবিশ্বে অবজ্ঞা, অবহেলা ও অসম্মান করা হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দেশকে সম্মানের আসনে অধিষ্ঠিত করেছেন। আওয়ামী লীগ সরকারের আমলে দেশে যত উন্নয়ন হয়েছে তা আগে কখনো হয়নি। এজন্য আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

মো. তাজুল ইসলাম বলেন, পদ্মাসেতু, মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, বঙ্গবন্ধু টানেলসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে দেশের জনগণের জীবনযাত্রার মান অনেক উন্নত হচ্ছে। কিন্তু বিএনপির এসব উন্নয়ন প্রকল্প ভালো লাগে না। এ কারণে তারা সবসময় দেশকে পেছনে নিয়ে যেতে চায়।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত