logo
Saturday , 2 September 2023
  1. সকল নিউজ

বিএনপি অবৈধভাবে ক্ষমতা দখলের নীলনকশা বাস্তবায়নে মাঠে নেমেছে : আ জ ম নাছির

প্রতিবেদক
admin
September 2, 2023 9:10 am

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, স্বাধীনতাবিরোধী বিএনপি ও তাদের অনুসারীরা দেশকে ঘোষণা দিয়েছিল- সেপ্টেম্বর মাস এলেই নাকি কথিত আন্দোলনের নামে সরকারের পতন ঘটাবে। আসলে তারা অবৈধভাবে ক্ষমতা দখলের নীলনকশা বাস্তবায়নে মাঠে নেমেছে। তারা আবার জ্বালাও পোড়াও করলে রাজপথে থেকে তাদের প্রতিহত করবো।

গতকাল বুধবার বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চকবাজার থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

আ জ ম নাছির উদ্দীন বলেন, চিহ্নিত রাজাকার-আলবদর এবং তাদের বংশধরদের একটি তালিকা তৈরি করুন। তাদের গতিবিধির তথ্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে প্রদান করুন। দেশের স্থিতিশীলতা নষ্টের সব ষড়যন্ত্র নস্যাৎ করতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জনগণ অংশগ্রহণ করলেই আগামী নির্বাচন অংশগ্রহণমূলক হবে। তাই জনগণের কাছে গিয়ে আওয়ামী লীগ ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরতে হবে। একই সঙ্গে জনগণকে বিএনপি-জামায়াত ও তাদের দোসরদের ষড়যন্ত্র সম্পর্কে সচেতন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আনছারুল হক প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ