logo
Tuesday , 29 August 2023
  1. সকল নিউজ

পাচারের টাকায় লবিস্ট নিয়োগ করে ক্ষমতায় যেতে চায় বিএনপি : নাছির

প্রতিবেদক
admin
August 29, 2023 9:35 am

বিদেশে পাচারের টাকায় লবিস্ট নিয়োগ করে বিএনপি জোর করে ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

গতকাল রোববার (২৭ আগস্ট) বিকেলে কর্নেলহাট হাসপাতাল চত্বরে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে আকবরশাহ থানা আওয়ামী লীগ।

আ জ ম নাছির বলেন, বিএনপি জনগণকে শোষণ করে মানুষের অধিকার লুণ্ঠন করেছিল। ক্ষমতায় থাকাকালীন বিএনপি বিদেশে লক্ষ কোটি টাকা পাচার করেছিল। পাচারের সেই টাকা দিয়ে লবিস্ট নিয়োগ করে এখন জোর করে ক্ষমতায় যাওয়ার জন্য ধরনা দিচ্ছে।

তিনি বলেন, গ্রেনেড হামলা ও অস্ত্র চোরাচালান মামলায় সাজাপ্রাপ্ত আসামি যুক্তরাজ্যে বিলাসী জীবনযাপন করে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। এমন একটি লোককে যেই রাষ্ট্র আশ্রয় দিয়েছে তাদের সভ্য দেশ বলতে ঘৃণা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান চেয়ারম্যান। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি।

লোকমান আলী ও ফয়েজ আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, নির্বাহী সদস্য নেছার উদ্দীন আহমেদ মঞ্জু, আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা সরওয়ার মোর্শেদ কচি, ইকবাল চৌধুরী, গিয়াস উদ্দীন জুয়েল, হাবিবুর রহমান চৌধুরী, আবু সুফিয়ান, হারুনুর রশিদ, মো. আলী বাবলু, আবদুল ওয়াজেদ খান রাজিব, এম জি রহমান দিপু, জমির উদ্দীন মাসুদ প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ