logo
Monday , 14 August 2023
  1. সকল নিউজ

বিএনপি ও জামায়াত চক্র সম্পর্কে সতর্ক থাকতে হবে : প্রধানমন্ত্রী

প্রতিবেদক
admin
August 14, 2023 9:41 am

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, দেশবাসীকে বিএনপি-জামায়াত চক্র সম্পর্কে সতর্ক থাকতে হবে। খুনি, সন্ত্রাসী, জঙ্গি, গ্রেনেড হামলাকারী, অস্ত্র চোরাকারবারিদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

গতকাল শনিবার গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি দেশকে ধ্বংস করার তৎপরতা চালাচ্ছে। তারা মুখে গণতন্ত্রের কথা বললেও গণতন্ত্রকে বিশ্বাস করে না। বরং তারা দেশ ও গণতন্ত্র ধ্বংস করতে চায়।

তিনি আরো বলেন, বুদ্ধিজীবী হত্যাকারী, যুদ্ধাপরাধী, ধর্ষক ও লুটেরাদের বিরুদ্ধে দেশবাসীকে সজাগ থাকতে হবে।

শেখ হাসিনা বলেন, বিএনপি দাবি করছে- আন্তর্জাতিক শক্তি তাদের সঙ্গে রয়েছে। আসলে বিএনপির সঙ্গে কোনো বিদেশি শক্তি নেই। কেননা লুটেরাদের পাশে কেউ থাকে না।

আওয়ামী লীগ সভাপতি বলেন, বাংলাদেশকে আবার অন্ধকার যুগে ফেরাতে চায় বিএনপি। বিএনপির অত্যাচারের শিকার দেশের সব স্তরের মানুষ। যারা দুর্নীতির মাধ্যমে বিদেশে টাকা পাচার করেছে, তাদের মুখে এখন নীতিকথা শুনতে হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপির মতো অত্যাচারের পথে আওয়ামী লীগ হাঁটেনি। তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার আলামত পর্যন্ত রাখতে দেয়নি। এখনো বিএনপি নেতারা আমাকে হত্যার হুমকি দেয়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও  সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরউল্লাহ প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ