logo
Sunday , 6 August 2023
  1. সকল নিউজ

জনগণের ভোট পাবে না জেনেই বিএনপি ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে: নানক

প্রতিবেদক
admin
August 6, 2023 9:27 am

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী নির্বাচনেও বিএনপি জনগণের ভোট পাবে না জেনেই তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। 

গতকাল শনিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শহিদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে ষড়যন্ত্রের পথ ছেড়ে দিয়ে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি নামক দলটির অবশিষ্ট যদি রক্ষা করতে চায়, তাহলে নির্বাচনের পথে আসুন। নির্বাচনে অংশগ্রহণ করুন। প্রমাণ করুন বাংলাদেশের জনগণ সৃষ্টির পক্ষে না, ধ্বংসের পক্ষে? তিনি বলেন, শেখ হাসিনা গণতন্ত্র দিয়েছেন, কথা বলার সুযোগ দিয়েছেন। সেই কারণে আপনারা কথা বলেন, তবে সহ্যের সীমা ছাড়িয়ে যাবেন না।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

‘বিরোধী দলের মতপ্রকাশে আওয়ামী লীগ সরকার অতিরিক্ত বল প্রয়োগ করছে, মানবাধিকার সংস্থাগুলোর এমন বক্তব্যের কড়া সমালোচনা করে মাহবুব-উল আলম হানিফ বলেন, কী চান আপনারা? কার পক্ষে, কোন খেলায় নেমেছেন? আপনাদের এই বক্তব্যগুলো মনে হয় সন্ত্রাসী, নাশকতামূলক কর্মকাণ্ডের পক্ষে নির্লজ্জ দালালি ছাড়া আর কিছু নয়। জাতি আপনাদের এসব বক্তব্য প্রত্যাখ্যান করে।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

রাশিয়া আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশীদার: ওআইসি

‌‘দগ্ধদের চিকিৎসায় টাকা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী’

বাংলাদেশ বিশ্বের মডেল হিসেবে কাজ করছে: মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী

আমাকে নিয়মিত ধর্ষণের হুমকি দেয়: মিথিলা

‘বিশ্বে বাংলাদেশকে আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছেন শেখ হাসিনা’

পাঁচ সিটি নির্বাচন : শীর্ষ নেতাদের ফোন ধরছে না বিএনপি নেতারা

ঢাকায় আরও ৬টি মেট্রোরেল লাইন করার পরিকল্পনা 

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের আশ্বাসে অবশেষে কর্মবিরতি প্রত্যাহার করে নিয়েছেন রেলকর্মীরা

দশ দিনে এলো প্রায় ১ হাজার কোটি টাকা রেমিট্যান্স

সরকার বাংলাদেশের মাটিতে কোনো সন্ত্রাস প্রশ্রয় দেবে না: প্রধানমন্ত্রী