logo
Wednesday , 2 August 2023
  1. সকল নিউজ

অগ্নিসন্ত্রাস দিয়ে উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি : আবদুস সবুর

প্রতিবেদক
admin
August 2, 2023 9:43 am

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, অগ্নিসন্ত্রাস ও ক্রমাগত মিথ্যা বক্তব্যের মাধ্যমে সরকারের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালাচ্ছে বিএনপি-জমায়াত।

তিনি বলেন, অগ্নিসন্ত্রাসের ওপর ভর করে চলছে বিএনপি-জমায়াতের রাজনীতি। জনসমর্থন হারিয়ে বিদেশি প্রভুদের কাছে ধরনা দিতে ব্যস্ত দলটি। বিএনপি যতই নাটক করুক না কেন ভিন্ন পথে ক্ষমতায় আসার সুযোগ দেশের জনগণ কোনো দিনই দিবে না।

কুমিল্লার তিতাস উপজেলার আসমানীয়া ও দাশকান্দি বাজারে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও অবস্থান ধর্মঘটের প্রতিবাদে এবং সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারের লক্ষ্যে জনসংযোগকালে এসব কথা বলেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

তিনি বলেন, রোববার যুক্তরাষ্ট্রের নির্বাচনী পর্যবেক্ষকরাই বলেছেন এই সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হতে কোনো বাধা নেই। সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে। জনগণের ভোটের মাধ্যমে আরাবো ক্ষমতায় আসবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগ।

এ সময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান জয়সহ তিতাস উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সকল নিউজ