logo
Tuesday , 25 July 2023
  1. সকল নিউজ

স্থায়ী কার্যালয়ের নামে নুরের চাঁদাবাজি শুরু, টার্গেট ২ কোটি

প্রতিবেদক
admin
July 25, 2023 9:36 am

দুই কোটি টাকার মধ্যে পল্টন, মতিঝিল বা কাকরাইলে একটি স্থায়ী অফিস কেনার উদ্যোগ নিয়েছেন গণ অধিকার পরিষদের একাংশের নেতা নুর-রাশেদরা। এ জন্যে গণ অধিকার পরিষদের প্রবাস কমিটির নেতাদের কাছে চাঁদা দাবী করেছেন তিনি। জানা গেছে, এরই মধ্যে প্রবাসী অধিকার পরিষদের নেতারা বিকাশ এবং ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানো শুরু করেছে।

গতকাল রোববার (২৩ জুলাই) সকাল ১২টা পর্যন্ত ৩৬ লাখ টাকা জমা পড়েছে। হিরো আলমও মোটা অংকের টাকা দেওয়ার ইচ্ছা পোষণ করেছেন বলে জানা গেছে।

খুব দ্রুতই গণ অধিকার পরিষদের একটি স্থায়ী কার্যালয় হবে জানিয়ে রাশেদ বলেন, ‘বর্তমান কার্যালয় নিয়ে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটছে, তাতে আমরা সবাই আলাপ-আলোচনা করে একটি স্থায়ী কার্যালয় করার সিদ্ধান্ত নিয়েছি। সারা দেশেই গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা আছেন। সবার প্রচেষ্টায় আমাদের যে বাজেট, তা উঠে যাবে বলে আশা করছি।’

তবে বিষয়টিকে নুরের চাঁদাবাজির অভিনব কায়দা বলে অভিহিত করেছেন দলটির অপর অংশের নেতারা।

তারা বলছেন, দীর্ঘদিন ধরে জামান পল্টনের টাওয়ারে গণ অধিকার পরিষদের অস্থায়ী কেন্দ্রীয় কার্যালয়টি দখল করার চেষ্টা করেছেন নুর। অফিস ভাড়া বাবদ নিয়মিত চাঁদা সংগ্রহ হলেও ভাড়া দিতেন না নুর। তাই ১৭ মাসের ভাড়া বকেয়া রয়েছে। ভবনটি নিয়ে আদালতে মামলা চলায় অফিসটি স্থায়ীভাবে দখলের চেষ্টা করেছেন নুর। ফ্ল্যাট মালিক মিয়া মসিউজ্জামান তালা ঝুলিয়ে দেওয়ায় ব্যর্থ হয়ে নুর এখন নতুন ধান্দা বের করেছেন। নতুন অফিসের নামে যে চাঁদা উঠছে সেই টাকাও মেরে খাবে নুর।

সর্বশেষ - সকল নিউজ