logo
Saturday , 22 July 2023
  1. সকল নিউজ

ঝালকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, নিহত ১৭

প্রতিবেদক
admin
July 22, 2023 2:01 pm

ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুর পড়ে শিশুসহ ১৭ জন যাত্রী নিহত হয়েছেন। শনিবার (২২ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি থানার ওসি নাসির উদ্দিন সরকার জানান, বাশার স্মৃতি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস পিরোজপুরের মঠবাড়িয়া থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি সকাল সাড়ে ৯টার দিকে ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়।

IMG_20230722_121115বাসটি উদ্ধার কাজ চলছে। ছবি: ইত্তেফাক

খবর পেয়ে ঝালকাঠির ফায়ার সার্ভিস ও পুলিশ স্থানীয়দের সহযোগিতায় বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করে। তাদের ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে শিশুসহ ১৭ জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক আবুয়াল হাসান। দুর্ঘটনায় আরো ৩০ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন উদ্ধারকারীরা। খবর পেয়ে ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম ও অতিরিক্ত পুলিশ সুপার মহিতুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে।

Screenshot_2023-07-22-12-09-32-89

আহতদের উদ্ধারে স্থানীয়রাও এগিয়ে আসে।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক ফিরোজ আহম্মেদ কুতুবী জানান, যাত্রীবাহী বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। বাসের ভেতরে আরো কেউ আছে কিনা তা দেখা হচ্ছে। বেশিরভাগ যাত্রীদের উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ - সকল নিউজ