logo
Saturday , 8 July 2023
  1. সকল নিউজ

বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করার পাঁয়তারা করছে: নাছিম

প্রতিবেদক
admin
July 8, 2023 1:35 pm

বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করার পাঁয়তারা করছে: নাছিমবিএনপি ও জামায়াতে ইসলামী বাংলাদেশকে ধ্বংস করার জন্য পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বলেন, বিএনপি জামায়াত দেশে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এরা ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে দেশকে লুটছে। এরা এখনও এ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা বিদেশিদের কাছে ধরনা দেয়, নালিশ করে। এরা সবসময় দেশের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার করে।’

শুক্রবার বিকালে ঝিনাইদহের ওয়াজির আলী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝিনাইদহ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নাছিম এসব বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামায়াতের মূল লক্ষ্য হলো জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে নিশ্চিহ্ন করা। এরা সবসময় শেখ হাসিনা সরকারকে উৎখাত করার চেষ্টা করে। তারা দেশের মানুষের স্বার্থের জন্য কোনো আন্দোলন বা সংগ্রাম করে না। তাদের লক্ষ্য হলো দেশের ক্ষমতায় গিয়ে দেশের মানুষের উন্নয়নের রাজনীতিকে ধ্বংস করা। তারা সবসময় চায় বাংলাদেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্র বানাতে।

নাছিম বলেন, বাংলাদেশকে কখনো পাকিস্তান বা আফগানিস্তানের মতো রাষ্ট্র বানানো যাবে না। এ দেশের মানুষ জাতির পিতার আদর্শে বিশ্বাস করে। বাংলাদেশের মানুষ ধর্মের রাজনীতি বিশ্বাস করে না। বাংলাদেশের মানুষ সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে না। এ দেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবার। এ দেশকে রক্ষা করার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবন দিতেও প্রস্তুত আছি।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বাংলাদেশের ১৭ কোটি মানুষ নিরাপদ থাকবে। বিএনপি জামায়াত আমাদের এই প্রিয় বাংলাদেশকে ধ্বংস করার জন্য সবসময় পাঁয়তারা করে। এরা ধর্মকে ব্যবহার করে রাজনীতি করে। এরা সবসময় দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়।

স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের আন্তরিকতার মাধ্যমে আমরা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আরেকবার বাংলাদেশের মানুষের সমর্থন নিয়ে নির্বাচিত হবো। আমরা স্মার্ট বাংলাদেশ ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য, অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য, মুক্তিযুদ্ধের মূল্যবোধকে রক্ষার জন্য এবং সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষার জন্য সব সময় কাজ করে যাবো।

সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী স্বোচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা ছিলেন স্বোচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা ও নির্মল চ্যাটার্জী।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

সেপ্টেম্বরে ভারত সফর মোদির কাছে রোহিঙ্গা ইস্যু তুলবেন প্রধানমন্ত্রী

সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে : প্রধানমন্ত্রী

ঝড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি বাজার অস্থিতিশীল করতে চায়: ওবায়দুল কাদের

লকডাউন নিয়ে যেসব প্রশ্ন ছুড়লেন ফখরুল

জরুরি অবস্থা মোকাবিলায় ‘আঞ্চলিক খাদ্য ব্যাংক’ প্রয়োজন : প্রধানমন্ত্রী

মানুষের নিরাপত্তা নিয়ে কোনো সংকট নেই: ওবায়দুল কাদের

ব্যাংকে হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে : র‌্যাব

আওয়ামী লীগ নেতা হত্যা: প্রধান আসামি যুবদল নেতা গ্রেপ্তার

মেট্রোরেলের জানালায় ঢিল ছোড়ার ঘটনায় মামলা