logo
Sunday , 16 April 2023
  1. সকল নিউজ

বড় বড় মার্কেটে আগুন সন্দেহজনক: মন্ত্রী

প্রতিবেদক
admin
April 16, 2023 10:04 am

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, বড় বড় মার্কেটে আগুন লাগা সন্দেহজনক। বাংলাদেশ শান্তিপূর্ণ দেশ। এই শান্তিপূর্ণ দেশে একের পর এক বড় বড় মার্কেটে আগুন লাগছে। ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। এটা আসলেই সন্দেহের বিষয়।

মন্ত্রী বলেন, এ দেশে একটি গোষ্ঠীর আগুন সন্ত্রাস করার ইতিহাস আছে। তাদের ভাষা গণতান্ত্রিকভাবে গ্রহণযোগ্য নয়। তারা ধমক দিয়ে, আগুন সন্ত্রাসের ভয় দেখিয়ে সরকার বদলাতে চায়। মার্কেটগুলোতে আগুন লাগার পেছনে তাদের হাত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হবে।

শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সুনামগঞ্জের ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড ও জন্মগত হৃদরোগ আক্রান্ত ৩৪৬ রোগীর মাঝে ১ কোটি ৭৪ লাখ টাকা বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, গ্রামের মানুষ এখন আর অবহেলিত নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারী ও শিশুদের প্রতি বিশেষ সহমর্মিতা রয়েছে। নারী-পুরুষদের উন্নয়নের জন্য সরকার সমানভাবে প্রকল্প গ্রহণ করছে। অতি দরিদ্রদের সংখ্যা কমানো হচ্ছে। দেশে এমন কোনো মানুষ নেই যারা না খেয়ে ঘুমায়। ৯৭ ভাগ শিশু এখন স্কুলে যায়, বিনামূল্যে সরকারি বই পায়। স্কুলের শিশুদের ইউনিফর্ম ও স্কুল ড্রেস দেওয়ার পরিকল্পনাও সরকারের রয়েছে। দেশের নিম্ন আয়ের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরল কাজ করছেন, আমরা তাকে সহযোগিতা করছি।

এ সময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মো. মাকসুদ চৌধুরী, পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা সমাজসেবা কর্মকর্তা সুচিত্রা রায় প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

সপরিবারে বঙ্গভবনে উঠেছেন রাষ্ট্রপতি

নিষেধাজ্ঞার চক্র বন্ধ করতে হবে

সন্ত্রাস-হত্যাকাণ্ড দিয়ে মন জয় করা যায় না, বিএনপি-জামায়াতের জানা উচিত : প্রধানমন্ত্রী

চলাচলের জন্য প্রস্তুত হচ্ছে স্বপ্নের মেট্রোরেল

যে কোনো মূল্যে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায় বিএনপি

জি-২০ সম্মেলনে বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী সমৃদ্ধ ভবিষ্যৎ নিশ্চিতে সর্বোচ্চ চেষ্টা করতে হবে

দুর্যোগ মোকাবেলায় ২৩০০ কোটি টাকার প্রকল্প

ভাইরাল সেই ভিডিও নিয়ে যা বললেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

ভিপি নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

মায়াকান্নায় বিদেশিদের করুণা ভিক্ষা করছে বিএনপি : সেতুমন্ত্রী