logo
Thursday , 9 March 2023
  1. সকল নিউজ

টিসিবির কার্ডধারীরা সয়াবিন ১১০, চিনি ৬০ ও মসুর ৭০ টাকায় পাবেন আজ থেকে

প্রতিবেদক
admin
March 9, 2023 9:10 am

বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পবিত্র রমজান মাসকে সামনে রেখে প্রায় এক কোটি নিম্ন-আয়ের পরিবারের কাছে পাঁচটি নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির উদ্যোগ নিয়েছে। এ উদ্যোগে টিসিবি আজ বৃহস্পতিবার (৯ মার্চ) থেকে এক কোটি নিম্ন-আয়ের পরিবারের জন্য ভোজ্যতেল, চিনি, খেজুর, ছোলা ও মসুর ডাল বিক্রি শুরু করবে।

গতকাল বুধবার (৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।নিত্যপ্রয়োজনীয় ভোজ্যতেল, চিনি, খেজুর, ছোলা ও মসুর ডাল দুটি ধাপে বিক্রি করা হবে। প্রথম ধাপে আজ বৃহস্পতিবার থেকে সারা দেশে পণ্য বিক্রি শুরু হবে। আজ রাজধানীর তেজগাঁওয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

কার্ডধারীরা টিসিবির নির্দিষ্ট সেলস পয়েন্ট এবং ডিলারের আউটলেট থেকে ভর্তুকি মূল্যে ছয়টি পণ্য কিনতে পারবেন। একজন কার্ডধারী একবারে দুই লিটার সয়াবিন তেল, দুই কেজি মসুর ডাল, চিনি, ছোলা এবং এক কেজি খেজুর কিনতে পারবেন।
কার্ডধারীরা প্রতি কেজি চিনি ৬০ টাকা, খেজুর ১০০ টাকা, মসুর ডাল ৭০ টাকা, ছোলা ৫০ টাকা এবং সয়াবিন তেল ১১০ টাকা লিটারে কিনতে পারবেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত