logo
Sunday , 19 February 2023
  1. সকল নিউজ

জনগণের উন্নয়ন করতে পেরেছি এটাই আমার প্রাপ্তি: নিক্সন চৌধুরী

প্রতিবেদক
admin
February 19, 2023 12:22 pm

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, জনগণের উন্নয়ন করতে পেরেছি এটাই আমার প্রাপ্তি। আমি প্রতিহিংসার রাজনীতি করিনা, উন্নয়নের রাজনীতি করি। 

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চর হরিরামপুরে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে নিক্সন চৌধুরী বলেন, আমাকে ভোট দিয়েছেন, আপনাদের উন্নয়ন দিয়েছি। আপনাদের উন্নয়নের জন্য মন্ত্রণালয়ে বহুবার গিয়েছি। সকালের নাস্তা রাতে খেয়েছি। আপনাদের দুঃখ-কষ্ট কাছ থেকে দেখার জন্য চরে ঘুমিয়েছে। রক্ত পানি করে বিদ্যুৎ এনে দিয়েছি। পদ্মা নদীর তলদেশ দিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে চরাঞ্চল ও পার্শ্ববর্তী এলাকা।

331808458_1648118198934205_2493259303523405543_n

তিনি আরও বলেন, প্রথমবার জনগণ আমাকে না দেখে বিপুল ভোটে নির্বাচিত করেছে। জনগণের কাছে দেওয়া আমার নির্বাচনী ওয়াদা আমি সাধ্যমতো পূরণ করেছি। দ্বিতীয়বার জনগণ শুধু ভালোবেসে না আমার উন্নয়ন দেখে আমাকে নির্বাচিত করেছে। যখন যে দুর্যোগ এসেছে সাধ্যমতো পাশে দাঁড়িয়েছি।

নিক্সন চৌধুরী বলেন, শুনেছি ভূমিদুস্যরা চরের মানুষের জমি দখল করে রেখেছে। কথা দিচ্ছি  খুব শিগগিরই জমি উদ্ধার করে আপনাদের মাঝে ফিরিয়ে দেওয়া হবে। অতি দ্রুত ভূমিহীনদের জমি বুঝিয়ে দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউছার, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা, ওসি মিন্টু মণ্ডল, হরিরামপুর ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির, চর ঝাউকান্দার ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান মৃধা, চরভদ্রাসন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজাদ খান ও অন্যান্য।

সর্বশেষ - সকল নিউজ