logo
মঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

‘মার্কিন দূতাবাসে নালিশের পর নালিশ করেও লাভ হয়নি’

প্রতিবেদক
admin
জানুয়ারি ১৭, ২০২৩ ৯:৪৪ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মার্কিন দূতাবাসে নালিশের পর নালিশ করেও কোনো লাভ হয়নি। বরং যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ঢাকায় এসে বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করেছেন।

সোমবার রাজধানীর ভাটারা এলাকার মাদানী অ্যাভিনিউতে (১০০ ফুট সড়ক) দলীয় শান্তি সমাবেশে বিএনপিকে ইঙ্গিত করে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ডোনাল্ড লু এসে বলেছেন, দেশ অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। দেশে যথেষ্ট উন্নয়ন হয়েছে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, নালিশ কার কাছে দেবেন। কোথায় যাবেন, কার কাছে যাবেন? আশপাশের সবাই শেখ হাসিনার উন্নয়নের অংশীদার।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি হচ্ছে চুরিবিদ্যার জাদুকর। দেশকে দুর্নীতিতে তারা পাঁচবার চ্যাম্পিয়ন করেছিল। এফবিআই এসে সাক্ষ্য দিয়ে গেছে। তারেক রহমানের দণ্ড হয়েছে। তাদের আরেক নেতাও এতিমের টাকা চুরি করে খেয়েছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের বিরুদ্ধে নতুন কোনো নিষেধাজ্ঞা আসছে না- এমন খবরে বিএনপি নেতারা অসুস্থ হলেন কিনা, হাসপাতালে গেলেন কিনা, হাসপাতালে খোঁজ নিয়ে দেখতে হবে। আন্দোলন রেখে কেন তারা হাসপাতালে?

সর্বশেষ - রাজনীতি