logo
Monday , 4 July 2022
  1. সকল নিউজ

১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেরাও করবেন ডা. জাফরুল্লাহ

প্রতিবেদক
admin
July 4, 2022 10:41 am

আলেম-ওলামা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তির দাবিতে ১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেরাও কর্মসূচির ঘোষণা দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রোববার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।‘নাগরিক সমাজের উদ্বেগ’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে গণমতামত কেন্দ্র।

ডা. জাফরুল্লাহ বলেন, ‘আজ আমাদের একটাই দাবি- দুদিনের মধ্যে সব আলেম ও রাজনৈতিক কর্মীকে মুক্তি দিতে হবে। আলেম-ওলামা এবং বিভিন্ন নেতাদের জামিন ছাড়া হাইকোর্টের মাঠে এবার ঈদের জামাত হবে না। যদি এই দুইদিনের মধ্যে তাদের মুক্তি না হয়, আপনারা তৈরি হোন ১০ হাজার লোক নিয়ে হাইকোর্ট ঘেরাও করব।’

আগামী অর্থবছরের বাজেটে কৃষক শ্রমিকদের কথা উল্লেখ নেই মন্তব্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, ‘বাজেট বুঝতে হলে আপনাকে ১৩শ পৃষ্ঠা পড়তে হবে। কয়জন বই পড়ছে জানি না, এমপি সাহেবেরা কী করছে জানি না। আমাদের বাজেট হচ্ছে চাণক্য পন্ডিতের চালাকি। খালি চারিদিকে প্যাঁচ আর প্যাঁচ।’

আলোচনা সভায় উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, গণঅধিকার পরিষদের সদস্য সচিব নূরুল হক নূর, বাংলাদেশ এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ