logo
Sunday , 5 June 2022
  1. সকল নিউজ

‘শেখ হাসিনার মহানুভবতায় খালেদা আরাম-আয়েশে আছেন’

প্রতিবেদক
admin
June 5, 2022 9:19 am

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি হত্যার রাজনীতিতে বিশ্বাসী। বিএনপি কৃষক বিরোধী, শ্রমিক বিরোধী ও গণবিরোধী রাজনৈতিক দল।

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বিএনপি-জামায়াত সন্ত্রাসীদের কুরুচিপূর্র্ণ বক্তব্য, হত্যার হুমকি ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রের বিরুদ্ধে’ শীর্ষক এই সভার আয়োজন করে বাংলাদেশ কৃষক লীগ।

মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহানুভবতা দেখিয়েছেন বলেই পৃথিবীর একমাত্র বন্দি হিসেবে বেগম খালেদা জিয়া জেলখানায় কাজের লোক রেখে আরাম আয়েশে থাকতে পেরেছেন।

তিনি বলেন, বিরোধী দলে থাকতে আমরা অনুকম্পা চাইনি, আমরা অনুকম্পা দেখাচ্ছি বলে বিএনপি টিকে রয়েছে। সে সময়ে আমরা আন্দোলন-সংগ্রাম করে মাঠে ছিলাম। ’

মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের লাল-সবুজের ঘর উপহার দিচ্ছেন, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে ৩০ ধরনের ওষুধ ফ্রি পাচ্ছেন। শেখ হাসিনা তাঁর প্রতিশ্রুতি পূরণ করে চলেছেন বলেই বাংলার কৃষক ও মেহনতি মানুষ তাকে ভোট দিয়ে বারবার নির্বাচিত করছেন।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ - সকল নিউজ