যতই ষড়যন্ত্র হোক আমাদের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না: আমু

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   24 April 2022

করোনায় অন্যদেশের চেয়ে বাংলাদেশ ভালো আছে দাবি করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, বিশ্বের অন্যান্য দেশের তুলনায় করোনাকালে বাংলাদেশ অনেক ভালো ছিল। আমরা সময়মতো টিকা দিতে পেরেছি, এটাই আমাদের সার্থকতা। এরপরও একটি গোষ্ঠী নানা ষড়যন্ত্র করে আসছে। যতই ষড়যন্ত্র হোক আমাদের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগা ময়দানে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা বলেন, ইসলাম শান্তির ধর্ম। রমজান আত্মসংযমের মাস। আমি এ মাসেই পবিত্র ওমরা হজ্ব পালন করেছি। এ দেশের মানুষের জন্য দোয়া করেছি।

তিনি আরও বলেন, রমজান আমাদের মহানুভবতার শিক্ষা দেয়। সহমর্মিতার শিক্ষা দেয়। পবিত্র রমজান মাসে আমাদের অন্যের বিপদে-আপদে পাশে দাঁড়াতে হবে আরও বেশি করে।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুল ইসলাম তালুকদার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সালাহউদ্দিন আহমেদ সালেক, জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল, ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান।

পরে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন ঝালকাঠি ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. আব্দুল কাইয়ুম। ইফতার ও দোয়া অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

আপনার মতামত লিখুন :