শিগগিরই তারেককে নিয়ে প্রামাণ্যচিত্র প্রকাশ!

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   11 February 2021

‘অপরের জন্য কুয়া খুঁড়লে সে কুয়ায় নিজেই পড়ে মরতে হয়’ প্রবাদটি আবারও সত্য হতে চলেছে। ক্ষমতাহরণের ষড়যন্ত্রের অংশ হিসেবে টাকার বিনিময়ে বিদেশি সংবাদমাধ্যমে সম্প্রতি বাংলাদেশ বিরোধী তথ্যচিত্র প্রকাশ করিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এবার তার বিরুদ্ধেই প্রামাণ্যচিত্র প্রকাশ করতে যাচ্ছে আরেকটি সংবাদমাধ্যম। গোপন সূত্রে এমন খবর পাওয়া গেছে।

বিশ্বস্ত সূত্রের তথ্যমতে, লন্ডনের একটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল তারেক রহমানকে নিয়ে একটি প্রামাণ্যচিত্র তৈরি করছে। যার কাজ বর্তমানে শেষ পর্যায়ে। সম্পাদকীয় বোর্ডে অনুমোদিত হলে শিগগিরই এটা সম্প্রচারিত হবে।

বিভিন্ন দেশের লুটেরা-দুর্নীতিবাজ, যারা বর্তমানে লন্ডনে অবস্থান করছেন তাদের নিয়ে সংবাদমাধ্যমটি এই ধারাবাহিক প্রামাণ্যচিত্র প্রকাশের উদ্যোগ নিয়েছে। ওই প্রামাণ্যচিত্রে বৈধ আয়-রোজগার ছাড়াও তারেক রহমানের লন্ডনে বিলাসবহুল জীবন যাপন, দামী গাড়ি ব্যবহার, নারী সঙ্গ, একাধিক ক্যাসিনো ক্লাবে গমন এবং অবাধে জুয়া খেলার নেপথ্য গল্প তুলে ধরা হবে।

সূত্রটি আরও বলছে, খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে তার জ্যেষ্ঠপুত্র তারেক রহমান ‘হাওয়া ভবন’ থেকে একটি বিকল্প রাজত্ব কায়েম করতেন। পরবর্তীতে গ্রেপ্তারের পর তিনি সেসব অকপটে স্বীকার করেন। তার হাত ধরেই দেশে জঙ্গিবাদের উত্থান। পাশাপাশি দেশ দুর্নীতিতে হয় পাঁচবার চ্যাম্পিয়ন। সেসব নানা ঘটনাপ্রবাহ এই প্রামাণ্যচিত্রের পেছনে নিয়ামক হিসেবে কাজ করতে পারে।

এ বিষয়ে দেশের রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, তারেককে নিয়ে প্রামাণ্যচিত্র প্রকাশের খবর শোনা যাচ্ছে। যদি তাই হয়, তবে তার নানা অপকর্মের ইতিহাস বিশ্ববাসীর কাছে উন্মোচিত হবে। সবাই জানতে পারবে, তারেক আসলে রাজনীতিবিদ পরিচয়ের আড়ালে কী। আর তার পেছনে মদদদাতা কারা, কী তাদের উদ্দেশ্য, কী তাদের পরিচয়।

আপনার মতামত লিখুন :